1. rashidarita21@gmail.com : bastobchitro :
থানাপাড়া ঈদগাহ এর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন | Bastob Chitro24
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিজেপি ৪০০ পার করলে, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ হয়ে যাবে ডেঙ্গু নিয়ে মিথ্যাচার করছেন মেয়র তাপস: সাঈদ খোকন বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমী কালচারাল অফিসার সুজন রহমানের পারিবারিক সংগঠনের সন্ধান ১৩৯ উপজেলায় দলীয় প্রতীকহীন ভোট আজ সহিত্যিক মীর মোশাররফ স্কুলের প্রাচীর সংস্কার হচ্ছে অনেক কাঠখড় পুড়িয়ে। সরকারি মালিকানাধীন ২৮টি শিল্পপ্রতিষ্ঠান লোকসানে চলছে হজের ভিসায় নতুন বিধি-নিষেধ জারি গুণী শিক্ষক মোসা. আখতার বানুর অবসজনিত বিদায় অনুষ্ঠান রাজশাহী ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের ক্যাপ বিতরণ

থানাপাড়া ঈদগাহ এর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

সভাপতি আজগর আলী, সম্পাদক আয়ুব হোসেন গত ২২ শে মার্চ, ২০২৩ ইং থানাপাড়া ঈদগাহ এর কার্যনির্বাহী পরিষদের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় কমিটির সভাপতি ও রেড ক্রিসেন্ট সোসাইটি কুষ্টিয়া শাখার সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামীলীগ, কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জননেতা জনাব আজগর আলীর থানাপাড়াস্থ বাসবভনে। উক্ত সভায় বীর মুক্তিযোদ্ধা আজগর জননেতা আলীকে পুনরায় সভাপতি এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আয়ুব হোসেনকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করে আংশিক কমিটি গঠন করা হয়।

এরই ধারাবাহিকতায় ৩০ শে মার্চ রাত ৯ ঘটিকায় সভাপতি ও সাধারণ সম্পাদক ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি এবং ৩১ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেন। উল্লেখ্য যে ১৯৮৪ সালে প্রতিষ্ঠার পর থেকে প্রায় চার দশক যাবৎ থানাপাড়া গড়াই নদীর বাধের নিকটস্থ ঐতিয্যবাহী ঈদগাহ মাঠে প্রতি বছর শান্তিপূর্ণ ভাবে ঈদ উল ফিতর ও ঈদ উল আযহার জামাত অনুষ্ঠিত হয়। এবার ঈদ-উল-ফিতর কে সামনে রেখে নতুনভাবে ঈদগাহ ময়দানের সংস্কার সংক্রান্ত এবং বার্ষিক সাধারণ সভায় গৃহীত নতুন কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে নবগঠিত কমিটি কাজ করবে একথা সংবাদ প্রতিবেদকে জানান কমিটির সাধারণ সম্পাদক জনাব আয়ুব হোসেন।

তিনি আরো বলেন, এলাকার বিশিষ্ট ব্যবসায়ী, চাকুরিজীবী সহ সকল পেশা ও শ্রেণীর ইসলাম ধর্মপ্রাণ স্থায়ী বাসিন্দাদের মধ্যে সৎ ও নিষ্ঠাবান ব্যাক্তিবর্গসহ তরুণ প্রজন্মের দুজন সমাজসেবক – থানাপাড়া ঈদগাহ, কুষ্টিয়ার প্রতিষ্ঠাতা সভাপতি, কুষ্টিয়া সদর আসনের সাবেক সংসদ সদস্য ও পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম বদরুজ্জামান গামার পৌত্র, নবীন ক্রীড়াবিদ ও সমাজসেবক ফয়সাল ইকবাল মৌসুম এবং বিশিষ্ট ঠিকাদার ও সমাজসেবক, কুষ্টিয়া পৌর ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি, কমিউনিটি পুলিশিং ফোরাম কুষ্টিয়া জেলা শাখার সাবেক সভাপতি, থানাপাড়া ক্রিসেন্ট ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক মরহুম আব্দুল ওয়াহেদ কন্ট্রাক্টরের দৌহিত্র বিশিষ্ট সংগঠক ও আইনজীবী অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পললকে সদস্য নির্বাচনের মাধ্যমে নবীন ও প্রবীণের সমন্বয়ে এলাকার শান্তি, সৌহার্দ্য, সম্প্রীতির মাধ্যমে মুসলিম জাহানের সর্বোচ্চ খুশির দুটি উৎসবের দিন ‘ঈদ’ উদযাপনের কাজ করবে থানাপাড়া ঈদগাহ’র নবগঠিত কমিটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি