1. rashidarita21@gmail.com : bastobchitro :
সাতক্ষীরায় অস্ত্রসহ ডাকাত আটক | Bastob Chitro24
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিজেপি ৪০০ পার করলে, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ হয়ে যাবে ডেঙ্গু নিয়ে মিথ্যাচার করছেন মেয়র তাপস: সাঈদ খোকন বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমী কালচারাল অফিসার সুজন রহমানের পারিবারিক সংগঠনের সন্ধান ১৩৯ উপজেলায় দলীয় প্রতীকহীন ভোট আজ সহিত্যিক মীর মোশাররফ স্কুলের প্রাচীর সংস্কার হচ্ছে অনেক কাঠখড় পুড়িয়ে। সরকারি মালিকানাধীন ২৮টি শিল্পপ্রতিষ্ঠান লোকসানে চলছে হজের ভিসায় নতুন বিধি-নিষেধ জারি গুণী শিক্ষক মোসা. আখতার বানুর অবসজনিত বিদায় অনুষ্ঠান রাজশাহী ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের ক্যাপ বিতরণ

সাতক্ষীরায় অস্ত্রসহ ডাকাত আটক

ঢাকা অফিস
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

সাতক্ষীরা জেলার শ্যামনগরে দুটি একনলা বন্দুক, একটি চারনলা বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজ ও দেশীয় অস্ত্রসহ আজিজুল হক নামে এক ডাকাতকে আটক করেছে কোস্টগার্ড।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দিবাগত রাত ২টার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আজিজুল হক সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরার লিয়াকাত গাজীর ছেলে।

সদর দফতরের কোস্টগার্ড মিডিয়া উইংয়ের লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ২টার দিকে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের কয়রা বিসিজি স্টেশনের লেফটেন্যান্ট ইকবাল হোসেনের নেতৃত্বে লেফটেন্যান্ট এম জহুরুল ইসলামসহ ১৫ সদস্যের একটি আভিযানিক দল সাতক্ষীরা জেলার শ্যামনগর থানাধীন পাইস্যামারি এলাকায় অভিযান চালিয়ে আজিজুল হককে আটক করে। পরে তার প্রাথমিক স্বীকারোক্তিতে পাস্যামারির একটি বাড়ি থেকে দুটি একনলা বন্দুক, একটি চারনলা বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজ, একটি দা ও একটি রড জব্দ করা হয়।
আজিজুল ২০১৮ সালে আত্মসমর্পণকারী ডাকাত মেহেদী গ্রুপের সক্রিয় সদস্য ছিল এবং বিভিন্ন সময় সুন্দরবন এলাকায় ডাকাতি করত।

জব্দ অস্ত্র ও আটক ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণে শ্যামনগর থানায় হস্তান্তর কার্যক্রম ও মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি