1. rashidarita21@gmail.com : bastobchitro :
এলাকাবাসীর গণপিটুনিতে সিঁদেল চোরের মৃত্যু | Bastob Chitro24
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিজেপি ৪০০ পার করলে, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ হয়ে যাবে ডেঙ্গু নিয়ে মিথ্যাচার করছেন মেয়র তাপস: সাঈদ খোকন বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমী কালচারাল অফিসার সুজন রহমানের পারিবারিক সংগঠনের সন্ধান ১৩৯ উপজেলায় দলীয় প্রতীকহীন ভোট আজ সহিত্যিক মীর মোশাররফ স্কুলের প্রাচীর সংস্কার হচ্ছে অনেক কাঠখড় পুড়িয়ে। সরকারি মালিকানাধীন ২৮টি শিল্পপ্রতিষ্ঠান লোকসানে চলছে হজের ভিসায় নতুন বিধি-নিষেধ জারি গুণী শিক্ষক মোসা. আখতার বানুর অবসজনিত বিদায় অনুষ্ঠান রাজশাহী ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের ক্যাপ বিতরণ

এলাকাবাসীর গণপিটুনিতে সিঁদেল চোরের মৃত্যু

ঢাকা অফিস
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামে স্থানীয়দের গণপিটুনিতে কবির মৃধা নামে এক সিঁদেল চোরের মৃত্যু হয়েছে। এ সময় চোরের হামলায় আহত হয়েছে ঘরের মালিক পনির ও তার স্ত্রী।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ৩টার দিকে কবির মধ্য বাদুরা গ্রামের পনির মৃধার ঘরে চুরি করতে ঢোকে। টের পেয়ে ঘরের লোকজন তাকে ধরে ফেলে। ধস্তাধস্তির সময় চোর তাদের কামড়ে আহত করে। এ সময় তাদের ডাক-চিৎকারে স্থানীয় লোকজন জড়ো হয়। পরে এলাকাবাসীর গণপিটুনিতে কবির গুরুতর আহত হয়। স্থানীয় দফাদার ও ইউপি মেম্বার কবিরকে আহতাবস্থায় উদ্ধার করে মল্লিকবাড়ি বাসস্ট্যান্ড এলাকার গ্রাম্য ডাক্তারের কাছে নিয়ে আসে। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত ঘর মালিক পনির ও তার স্ত্রী পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন।
এ ব্যাপারে পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানান, কবির একজন পেশাদার সিঁদেল চোর। ঘটনাস্থল থেকে পুলিশ চুরিতে ব্যবহৃত শাবল, ছুরিসহ বেশ কিছু মালামাল উদ্ধার করেছে। তার বিরুদ্ধে পিরোজপুর, বাগেরহাট ও ইন্দুরকানী থানায় একাধিক সিঁদেল চুরির মামলা আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি