1. rashidarita21@gmail.com : bastobchitro :
ফেসবুকে জাতীয় পার্টির নেতাদের নিয়ে বিএনপির কমিটি, বিক্ষোভ | Bastob Chitro24
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিজেপি ৪০০ পার করলে, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ হয়ে যাবে ডেঙ্গু নিয়ে মিথ্যাচার করছেন মেয়র তাপস: সাঈদ খোকন বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমী কালচারাল অফিসার সুজন রহমানের পারিবারিক সংগঠনের সন্ধান ১৩৯ উপজেলায় দলীয় প্রতীকহীন ভোট আজ সহিত্যিক মীর মোশাররফ স্কুলের প্রাচীর সংস্কার হচ্ছে অনেক কাঠখড় পুড়িয়ে। সরকারি মালিকানাধীন ২৮টি শিল্পপ্রতিষ্ঠান লোকসানে চলছে হজের ভিসায় নতুন বিধি-নিষেধ জারি গুণী শিক্ষক মোসা. আখতার বানুর অবসজনিত বিদায় অনুষ্ঠান রাজশাহী ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের ক্যাপ বিতরণ

ফেসবুকে জাতীয় পার্টির নেতাদের নিয়ে বিএনপির কমিটি, বিক্ষোভ

ঢাকা অফিস
  • আপডেট টাইম : রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩

অর্থ বাণিজ্যে সামাজিক যোগাযোগমাধ্যম (ফেসবুকে) জাতীয় পার্টির নেতাদের নিয়ে কমিটি গঠনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ, ঝাড়ু মিছিল ও বরিশাল জেলা উত্তর বিএনপির আহ্বায়ক ও সদস্যসচিবের ছবিতে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

রোববার (১২ ফেব্রুয়ারি) সকালে মহানগর ও জেলা বিএনপির কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ করেন গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার বিএনপির নেতারা।

আগৈলঝাড়া বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এসএম আফজাল হোসেনের জানান, গত ২৮ জানুয়ারি উত্তর জেলা বিএনপির নেতারা ফেসবুকের মাধ্যমে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা এবং গৌরনদী পৌর বিএনপির কমিটি গঠন করে। এই কমিটিতে বিএনপির কোনো ত্যাগী নেতাদের স্থান না দিয়ে জাতীয় পার্টির নেতাদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে বলে অভিযোগ করেন তারা৷ এ সময় দ্রুত কমিটি বাতিলের দাবি জানান বিক্ষুব্ধরা।

সমাবেশে আগৈলঝাড়া বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এসএম আফজাল হোসেনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে দুই উপজেলার বিএনপি নেতাসহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি