1. rashidarita21@gmail.com : bastobchitro :
নরসিংদীতে বিএনপির বিক্ষোভ | Bastob Chitro24
সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিজেপি ৪০০ পার করলে, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ হয়ে যাবে ডেঙ্গু নিয়ে মিথ্যাচার করছেন মেয়র তাপস: সাঈদ খোকন বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমী কালচারাল অফিসার সুজন রহমানের পারিবারিক সংগঠনের সন্ধান ১৩৯ উপজেলায় দলীয় প্রতীকহীন ভোট আজ সহিত্যিক মীর মোশাররফ স্কুলের প্রাচীর সংস্কার হচ্ছে অনেক কাঠখড় পুড়িয়ে। সরকারি মালিকানাধীন ২৮টি শিল্পপ্রতিষ্ঠান লোকসানে চলছে হজের ভিসায় নতুন বিধি-নিষেধ জারি গুণী শিক্ষক মোসা. আখতার বানুর অবসজনিত বিদায় অনুষ্ঠান রাজশাহী ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের ক্যাপ বিতরণ

নরসিংদীতে বিএনপির বিক্ষোভ

ঢাকা অফিস
  • আপডেট টাইম : সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩

নরসিংদীতে যুগ্ম মহাসচিব এবং জেলা আহ্বায়ক খায়রুল কবীর খোকনের বাড়িতে অগ্নিসংযোগ, গাড়িতে হামলা এবং নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে বিএনপি।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ইটাখোলার শাষপুর শহীদ মিনার এলাকায় এই বিক্ষোভ করে শিবপুর উপজেলা বিএনপি।

জেলা বিএনপির সদস্যসচিব মনজুর এলাহীর নেতৃত্বে বিএনপি অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঢাকা-সিলেট মহাসড়কের শহীদ মিনার এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিল শেষে সমাবেশ করেন তারা। এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব এবং জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবীর খোকনের বাড়ি ও জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অগ্নিসংযোগ, খোকনের গাড়িতে হামলা ও খায়রুল কবীর খোকন, শিবপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ রিকাবদারসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।
উল্লেখ্য, জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণার পর গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় ও খায়রুল কবীর খোকনের বাড়িতে আগুন লাগানোর ঘটনা ঘটে। পদবঞ্চিত নেতাকর্মীরা এই আগুন লাগায় বলে অভিযোগ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি