1. rashidarita21@gmail.com : bastobchitro :
সময় টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে মামলা, ঝালকাঠিতে মানববন্ধন | Bastob Chitro24
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

সময় টিভির বার্তা প্রধানের বিরুদ্ধে মামলা, ঝালকাঠিতে মানববন্ধন

ঢাকা অফিস
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩

সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর ব্যুরো প্রধান রতন সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ও হয়রানির প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সাংবাদিক সমাজের ব্যানারে স্থানীয় টেলিভিশন সাংবাদিক সমিতির সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক দুলাল সাহা, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আহমেদ আবু জাফর, ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, সময় টিভির ঝালকাঠি প্রতিবেদক পলাশ রায়, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক কে এম সবুজ, দৈনিক গাউছিয়া পত্রিকার প্রকাশক ও ডিবিসি নিউজের প্রতিনিধি অলোক সাহা, আরটিভির প্রতিনিধি জহিরুল ইসলাম জলিল প্রমুখ।

এ ছাড়াও বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা মানববন্ধনে অংশ নেন।

বক্তারা বলেন, সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর ব্যুারো প্রধান রতন সরকারের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারসহ ডিজিটাল নিরাপত্তার কালো আইন প্রত্যাহারের জন্য সরকারের প্রতি দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচির ঘোষণা দেন তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি