1. rashidarita21@gmail.com : bastobchitro :
মানবিক কুষ্টিয়ার শাখার, উদ্যোক্তা সম্মেলন -২০২২। | Bastob Chitro24
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

মানবিক কুষ্টিয়ার শাখার, উদ্যোক্তা সম্মেলন -২০২২।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ১ অক্টোবর, ২০২২

চাকরি করব না চাকরি দিব এ স্লোগানকে সামনে রেখে, প্রতিষ্ঠাতা ও সভাপতি ইকবাল বাহার জাহিদের “নিজের বলার মত একটি গল্প ফাউন্ডেশন” এর পক্ষ থেকে ,উদ্যোক্তা সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয় ৩০ সেপ্টেম্বর শুক্রবার কুষ্টিয়া জাবেদ কনভেনশন সেন্টারে। দিনব্যাপী আজীবন সদস্য মেহেদী হাসান ও রত্না রোজের উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে ছিলেন পরিচালক দি চেম্বার অফ কমার্স এর শেখ ফজলে করিম খোকা ।অনুপ্রেরণামূলক বক্তব্য তুলে ধরেন প্রধান বক্তা -প্রতিষ্ঠাতা ও সভাপতি রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় ডঃজহুরুল হক।

বিশেষ অতিথির আসন গ্রহণ করেন। প্রতিষ্ঠাতা ওসভাপতি একটু পাশে দাঁড়াই সংগঠনের মুস্তাফিজুর রহমান সুমন বিশেষ অতিথি হিসেবে এ অনুষ্ঠানে থাকতে পেরে তার অনূভুতি তুলে ধরেছেন। সম্মানিত অতিথি হিসেবে ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম দুলাল এবং লেখক ও কলামিষ্ট হাসান টুটূল। নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশনের কুষ্টিয়া জেলা সমন্বয়ক -লিমন আহমেদ বলেন , তারা অনেক সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছেন। তবে ,তাদের প্রধান কাজ উদ্যোক্তা তৈরীর।কুষ্টিয়া জেলা এম্ব্যাসেডর সাবিনা শারমিন এর ভাষ্যমতে -নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশন বিশ্বের ৬৪ জেলা মিলে কাজ করে যাচ্ছে আজ উদ্যোক্তা সম্মেলনে একটি ম্যাগাজিন তৈরি করা হয়েছে উদ্যোক্তারা কে কি কাজ করে যাচ্ছেন তার লিস্ট আছে চেষ্টা করে যাচ্ছেন এ গ্রুপটাকে গিয়ে আনার জন্য।।

ওয়ারেকা বিনতে ওয়ালি এ বয়সেও উদ্যোক্তাদের অনুপ্রেরণা যোগানোর জন্য নিজে উদ্যোক্তা হয়ে কাজ করছেন এবং সাহস যোগাচ্ছেন ।পরিশেষে কুইজ প্রতিযোগিতা এবং ফটো সেশনের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি