1. rashidarita21@gmail.com : bastobchitro :
কু্ষ্টিয়ায় কুইক মিলনমেলা- ২০২২ পালিত | Bastob Chitro24
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিজেপি ৪০০ পার করলে, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ হয়ে যাবে ডেঙ্গু নিয়ে মিথ্যাচার করছেন মেয়র তাপস: সাঈদ খোকন বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমী কালচারাল অফিসার সুজন রহমানের পারিবারিক সংগঠনের সন্ধান ১৩৯ উপজেলায় দলীয় প্রতীকহীন ভোট আজ সহিত্যিক মীর মোশাররফ স্কুলের প্রাচীর সংস্কার হচ্ছে অনেক কাঠখড় পুড়িয়ে। সরকারি মালিকানাধীন ২৮টি শিল্পপ্রতিষ্ঠান লোকসানে চলছে হজের ভিসায় নতুন বিধি-নিষেধ জারি গুণী শিক্ষক মোসা. আখতার বানুর অবসজনিত বিদায় অনুষ্ঠান রাজশাহী ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের ক্যাপ বিতরণ

কু্ষ্টিয়ায় কুইক মিলনমেলা- ২০২২ পালিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২

কুষ্টিয়া ই-কমার্সের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে কুষ্টিয়া ডাইন ডিভাইন রেস্টুরেন্টে শুক্রবার ১৭ জুন সকাল ১০ টা হতে দিনব্যাপী সকল এডমিন, মডারেটর, অতিথি, উপদেষ্টামন্ডলী এবং কুইক এর সকল সদস্যদের অংশগ্রহণে অনলাইন প্লাটফর্মটাকে নিয়ে এগিয়ে যাবার লক্ষ্যে – প্রধান অতিথি শামীমা মুন্নির সভাপতিত্বে কুষ্টিয়া ই-কমার্স ( কুইক) মিলনমেলা -২০২২ অনুষ্ঠিত হয়েছে ।বিশেষ অতিথি হিসেবে ছিলেন( কুনাউ )এডমিন খাইরুল বাশার তৌহিদ ,মানবিক সংগঠন -(একটু পাশে দাড়াই) এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মোস্তাফিজুর রহমান সুমন, প্রবীণ সফল উদ্যোক্তা সাবিনা শারমিন। উপদেষ্টামন্ডলী -আছিয়া আহমেদ ও মমতাজ পারভীন কাকলী ।এডমিন আলমগীর হোসেন, সোনিয়া পারভীন , ফয়সাল শিকদার, এবং এস এম রওনক আরও উপস্থিত ছিলেন গ্রুপের সকল মডারেটর ও সদস্যবৃন্দ । রত্না রোজ ও আলমগীর হোসেনের সঞ্চালনায় বিজয়ীদের মাঝে সম্মাননা বিতরণ করা হয়েছে। বর্ষসেরা পুরস্কার পেলেন ওয়ারিসাতুল ফাতেমা, সফল উদ্যোক্তা সাবরিনা শারমিন এবং অন্যান্য।

প্রতিনিধিকে দেয়া সাক্ষাৎকারে- অতিথি মুস্তাফিজুর রহমান ,উপদেষ্টা মমতাজ পারভীন কাকলি, এডমিন আলমগীর হোসেন ও এডমিন সোনিয়া পারভীন অনুষ্ঠান সম্বন্ধে নিজ নিজ অভিব্যক্তি প্রকাশ করেন।২০২০ সালের ১৮ জুলাই কুষ্টিয়া সহ আশেপাশের জেলা সমূহের অনলাইন উদ্যোক্তাদের সংগঠন নিয়েএ গ্রুপের আগমন । মিলন মেলায় অতিথি ও উপদেষ্টা মন্ডলীর বক্তৃতা শেষে সম্মাননা প্রদান এবং সদস্যদের অংশগ্রহণে পুরস্কার বিতরণ, কেক কেটে লটারি ড্র এবং ফটো সেশন এর মাধ্যমে মিলনমেলার সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি