1. rashidarita21@gmail.com : bastobchitro :
নোরার ঢাকা সফরে ‘বাধা সৃষ্টিকারী’ শাহজাহান গ্রেফতার | Bastob Chitro24
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিজেপি ৪০০ পার করলে, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ হয়ে যাবে ডেঙ্গু নিয়ে মিথ্যাচার করছেন মেয়র তাপস: সাঈদ খোকন বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমী কালচারাল অফিসার সুজন রহমানের পারিবারিক সংগঠনের সন্ধান ১৩৯ উপজেলায় দলীয় প্রতীকহীন ভোট আজ সহিত্যিক মীর মোশাররফ স্কুলের প্রাচীর সংস্কার হচ্ছে অনেক কাঠখড় পুড়িয়ে। সরকারি মালিকানাধীন ২৮টি শিল্পপ্রতিষ্ঠান লোকসানে চলছে হজের ভিসায় নতুন বিধি-নিষেধ জারি গুণী শিক্ষক মোসা. আখতার বানুর অবসজনিত বিদায় অনুষ্ঠান রাজশাহী ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের ক্যাপ বিতরণ

নোরার ঢাকা সফরে ‘বাধা সৃষ্টিকারী’ শাহজাহান গ্রেফতার

ঢাকা অফিস
  • আপডেট টাইম : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহির বাংলাদেশ সফরে ‘বাধা সৃষ্টিকারী’ মিরর গ্রুপের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া রাজুকে গ্রেফতার করেছে ডিবি।

বুধবার (১৬ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

শুক্রবার (১৮ নভেম্বর) ঢাকার একটি কনভেনশন সেন্টারে ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে নাচবেন নোরা। এছাড়া অনুষ্ঠানে পুরস্কার বিতরণও করবেন তিনি। এরইমধ্যে নোরা ফাতেহি বাংলাদেশের ভিসা পেয়েছেন।

এক ভিডিওবার্তায় নোরা ফাতেহি আয়োজকদের প্রশংসা করেন। সেই সঙ্গে বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি।

নোরা ফাতেহিকে ঢাকায় আনার উদ্যোগ নেন উইমেন লিডারশিপ করপোরেশনের প্রতিষ্ঠাতা ইশরাত মারিয়া স্বর্ণা। তিনি বলেন, ‘একটা মহল চাচ্ছিলো না অনুষ্ঠানটা হোক। এখন পর্যন্ত অনুষ্ঠানটি আটকানোর জন্য তারা সব ধরনের চেষ্টা করেছে। আমাদের অনুষ্ঠান সম্পর্কে মিথ্যা প্রচারণা চালিয়েছে। যে কারণে আমরা আইনি পদক্ষেপ নিয়েছি।’

ইশরাত মারিয়া স্বর্ণা আরও বলেন, ‘মিরর গ্রুপের শাহজাহান ভূঁইয়া রাজু আমার সঙ্গে যুক্ত হয়েছিল। সে বলেছিল, অনুষ্ঠানটি করতে সাহায্য করবে। কিন্তু একটা পর্যায়ে এসে অনুষ্ঠানটি আটকানোর জন্য সরকারের সব মহলে অভিযোগ দিয়েছে। যা  এরইমধ্যে মিথ্যা প্রমাণিত হয়েছে।

এদিকে বুধবার (১৬ নভেম্বর) তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এক অনুষ্ঠানে জানান, নোরা ফাতেহির অনুষ্ঠান বন্ধ করার এখতিয়ার জাতীয় রাজস্ব বোর্ডের নেই।

এখন বিশ্বজুড়ে আলোচিত নোরা ফাতেহি। ব্যতিক্রম নয় বাংলাদেশও। এ দেশেও যে নোরার অগণিত ভক্ত রয়েছে তা গত কয়েকমাসে নোরার ঢাকা আসার দোদুল্যমান খবরের প্রতিক্রিয়া দেখলেই বোঝা যায়।

এ মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছে ‘বাহুবলি: দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’।

হিন্দির পাশাপাশি দক্ষিণী সিনেমায়ও নোরা সমান দক্ষ। তেলুগু, মালয়ালম এবং তামিল ছবিতেও তার সরব উপস্থিতি নজর কাড়ে। তবে কেবল বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘বিগ বস ৯’, ‘ঝলক দিখলা জা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তার পারফরম্যান্স নজরকাড়া।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি