1. rashidarita21@gmail.com : bastobchitro :
আমার জীবনটা এখন রাজ্যকেন্দ্রিক: পরীমনি | Bastob Chitro24
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

আমার জীবনটা এখন রাজ্যকেন্দ্রিক: পরীমনি

ঢাকা অফিস
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

ঢাকাই সিনেমার লাস্যময়ী চিত্রনায়িকা পরীমনি। লাইট-ক্যামেরা দুনিয়া থেকে খানিকটা দূরে আছেন। ছেলে রাজ্য আর স্বামী রাজকে নিয়ে এখন তার আলাদা দুনিয়া।

রিল লাইফ থেকে দূরে থাকলেও ফিল্মপাড়ার গসিপ থেকে দূরে নেই পরীমনি। তার দেয়া বিভিন্ন স্ট্যাটাস তাকে আলোচনায় রাখে। কবে ফিরবেন পরীমনি? এ প্রশ্ন অনেকের মনে।

জানতে চাইলে প্রশ্নের উত্তরে পরীমনি বলেন, আমার জীবনটা এখন রাজ্যকেন্দ্রিক। ওকে নিয়ে অনেক বেশি ভাবতে হচ্ছে। আমি ওকে এখন কাছে রাখতে চাই, ও আমাকে ঠিকমতো কাছে পাক। আপাতত এটাই চাই।

পর্দায় ফেরা প্রসঙ্গে পরীমনি আরও বলেন, রাজসহ আমার কাছেরজন যারা আছেন, তারাও চায় আমি যেন দ্রুত কামব্যাক করি। কিন্তু আমার মনে হয়, আরও সময় নেওয়া দরকার। আমাকে যদি আমার মতো করে বোঝা যায় তাহলে সহজ হবে। আমি এখন একটা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। মেয়ে থেকে মা হওয়া, মা হওয়ার পরের জার্নিটা আরও কঠিন। শারীরিক, মানসিক পরিবর্তনগুলো রিকভার করতে একটু টাইম লাগবে। এটা আসলে হুট করেই হবে যাবে না। তবে এই সময় আপনারা আমার পাশে থাকলে অবশ্যই কামব্যাক দ্রুত করতে পারব।

পরীমনির স্বামী শরীফুল রাজও মনে করেন, পরীমনি দ্রুত কামব্যাক করবে এবং তার করা উচিত। রাজের ভাষায়, মাদারহুড এনজয় করা বড় ব্যাপার। পরী মাদারহুড এনজয় করছে। ও দ্রুতই কামব্যাক করবে, আমি ওকে ইন্সপায়ার করি। পরী বিউটিফুল আর্টিস্ট। ও কামব্যাক করলে, ভালো সিনেমা করলে দর্শক ভালো কিছু পাবে।

এদিকে পরীমনি তার একমাত্র ছেলে রাজ্যকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন- সেটা তার ফেসবুকের পোস্টগুলো দেখলেই ধারণা করা যায়। ৬ ডিসেম্বর ছেলেকে নিয়ে একটি পোস্ট করেছেন এ নায়িকা। লিখেছেন, ‘আমাদের শীতু শীতু হয় এট্টু।’ তারপর দিন দেওয়া একটি পোস্টে নায়িকা লেখেন, ‘আমার রাজ্য, আমার রাজা।’ এ পোস্টে শরীফুল রাজের কোলে রাজ্যকে দেখা গেছে। বাবা-ছেলে দুজনই বেশ হাস্যেজ্বল ছিলেন।

অন্যদিকে সবশেষ পরীমনি অভিনয় করেছিলেন অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমায়। সম্প্রতি সিনেমাটি মুক্তির অনুমতি পেয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি