1. rashidarita21@gmail.com : bastobchitro :
সড়ক দুর্ঘটনায় চুয়াডাঙ্গা জেলা ডিএসবির অফিসার ইনচার্জ জাহিদ ইকবালের ইন্তেকাল। | Bastob Chitro24
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় চুয়াডাঙ্গা জেলা ডিএসবির অফিসার ইনচার্জ জাহিদ ইকবালের ইন্তেকাল।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

ষ্টাফ রিপোর্টারঃ
চট্রগ্রাম মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় জাহিদ ইকবাল (৪৫) নামের এক পুলিশ পরিদর্শক নিহত হয়েছেন।এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন।বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে সকাল ০৮:০০ ঘটিকার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর পুলিশ তদন্তকেন্দ্র এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জাহিদ ইকবালের বাড়ি যশোর জেলায় সদর উপজেলার রামনগর গ্রামে। তিনি চুয়াডাঙ্গায় পুলিশের ডিএসবি শাখায় কর্মরত রয়েছেন।এর আগে ঠাকুরগাঁও রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) ছিলেন তিনি।
এ ঘটনায় জাহিদ ইকবালের বোন নার্গিস আক্তার গুরুতর আহত হন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায় বৃহস্পতিবার সকাল ০৮:০০ ঘটিকার সময় নিজামপুর পুলিশ তদন্তকেন্দ্র এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের কালভার্টের সঙ্গে তাদের বহনকারী গাড়িটি ধাক্কা খায়।এ সময় দ্রুত গতির অপর একটি প্রাইভেটকার এসে দুর্ঘটনাকবলিত গাড়িটিকে ধাক্কা দেয়।এতে জাহিদের গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।আহত অবস্থায় জাহিদ ইকবাল ও তার বোন নার্গিস আক্তারকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে জাহিদ ইকবালের মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।অপরদিকে নার্গিস আক্তারকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়।কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ মো. শাহাদাত হোসেন বলেন,‘পুলিশ পরিদর্শক জাহিদ ইকবাল একটি কালো গাড়ি নিয়ে তার আত্মীয়স্বজন মিলে ঢাকা থেকে বান্দরবান যাচ্ছিলেন।দুর্ঘটনায় তিনি নিহত হয়েছেন। আহতরা সবাই ভাইবোন, ভাগনে-ভাগনি।জাহিদ ইকবালের মরদেহ এবং দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি