1. rashidarita21@gmail.com : bastobchitro :
ভারত থেকে আগত লেখক রাজিব শ্রাবণ ও পি শাশ্বতী কে নিয়ে আড্ডা আসরে ইমাম মেহেদী। | Bastob Chitro24
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিজেপি ৪০০ পার করলে, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ হয়ে যাবে ডেঙ্গু নিয়ে মিথ্যাচার করছেন মেয়র তাপস: সাঈদ খোকন বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমী কালচারাল অফিসার সুজন রহমানের পারিবারিক সংগঠনের সন্ধান ১৩৯ উপজেলায় দলীয় প্রতীকহীন ভোট আজ সহিত্যিক মীর মোশাররফ স্কুলের প্রাচীর সংস্কার হচ্ছে অনেক কাঠখড় পুড়িয়ে। সরকারি মালিকানাধীন ২৮টি শিল্পপ্রতিষ্ঠান লোকসানে চলছে হজের ভিসায় নতুন বিধি-নিষেধ জারি গুণী শিক্ষক মোসা. আখতার বানুর অবসজনিত বিদায় অনুষ্ঠান রাজশাহী ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের ক্যাপ বিতরণ

ভারত থেকে আগত লেখক রাজিব শ্রাবণ ও পি শাশ্বতী কে নিয়ে আড্ডা আসরে ইমাম মেহেদী।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২২ অক্টোবর, ২০২২

রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত ওপার বাংলার দুজন সাহিত্যিক ও কবি কে নিয়ে সংবর্ধনা এবং সাহিত্য আসরের আয়োজন করা হয় ।

১৯ অক্টোবর বুধবার সকাল ১১টা রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস চত্বরে রেজিস্টার ডক্টর মোসাম্মৎ ইসমত আরা খাতুন এর সভাপতিত্বে গুণী দুজনকে সম্বর্ধনা দেয়া হয়। ফিতা কেটে, ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ডঃ মোঃ শাহজাহান আলী ও রেজিস্টার ডক্টর মোছাঃ ইসমত আরা খাতুন। গবেষক ও প্রমোশন কর্মকর্তা ইমাম মেহেদীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রক্টর ও সহকারী অধ্যাপক বাংলা বিভাগ এস এম হাসিবুর রশিদ তামিম।

উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট বাংলাদেশ বার্ডক্লাব ডঃএস আই সোহেল এবং গুণী তিনজন ভারতীয় ব্যক্তিবর্গ। মেহেদি হাসান সঞ্চালনায় ওপার বাংলার লেখক রাজিব শ্রাবণ ও আর সহধর্মিনী কবি পি শাশ্বতী কে তাদের পারিবারিক, সামাজিক, লেখালেখি এবং এগিয়ে যাওয়া নিয়ে বিভিন্ন প্রশ্ন তুলে ধরেন। পাশাপাশি বাংলাদেশের সঙ্গে সাহিত্য অঙ্গনে সেতুবন্ধন ওসাংস্কৃতিক অঙ্গনে পাশে পাবেন এই আসা ব্যক্ত করেন। লেখক রাজিব শ্রাবণও পি শাশ্বতীর আড্ডা আসরে উপস্থিত ছিলেন রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় বাংলা বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্রছাত্রীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি