1. rashidarita21@gmail.com : bastobchitro :
নিয়মিত নামাজ আদায়কারী কিশোরদের পুরষ্কার প্রদান কর্মসূচি অনুষ্ঠিত। | Bastob Chitro24
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

নিয়মিত নামাজ আদায়কারী কিশোরদের পুরষ্কার প্রদান কর্মসূচি অনুষ্ঠিত।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

ষ্টাফ রিপোর্টারঃ
এসো নামাজ পড়ি সংগঠনের উদ্যোগে –
আজ ৫ই এপ্রিল, ২০২৪ ইং, ২৫ শে রমজান, ১৪৪৫ হিজরী, বাদ জুম্মা থানাপাড়ায়, হরিপুর ব্রীজ এর নিচে অবস্থিত চাষী বাজার জামে মসজিদে স্থানীয় কর্মজীবী যুবকদের সদ্য প্রতিষ্ঠিত সংগঠন এসো নামাজ পড়ি সংগঠনের উদ্যোগে ৪০ দিন নিয়মিত নামাজ আদায়কারী কিশোরদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এসময় চাষীবাজার জামে মসজিদের খতিবের সভাপতিত্বে এবং এসো নামাজ পড়ি সংগঠনের প্রতিষ্ঠাতা মমিনুল হক মিলনের পরিচালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক জোটের সমন্বয়ক ও উৎসর্গ ফাউন্ডেশন কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক এ্যাড. মো: মুহাইমিনুর রহমান পলল, রনি আহমেদ, সানোয়ার হোসেন কচিসহ স্থানীয় এলাকাবাসী।

উল্লেখ্য যে, এসো নামাজ পড়ি সংগঠনের উদ্দেশ্যে প্রতিটি পাড়া মহল্লার মসজিদে ৪০ দিনের নিয়মিত নামাজ পড়ার উৎসাহমূলক প্রতিযোগিতা আয়োজন ও পুরষ্কার বিতরণ এবং ইসলামিক দ্বীনী আলোচনা অনুষ্ঠান পরিচালনা করা। সংগঠনটির প্রতিষ্ঠাতা মমিনুল হক মিলন বলেন, ২য় প্রতিযোগিতা অনুষ্ঠিত থানাপাড়াস্থ গড়াই নদীর বাধে স্থাপিত ওয়াক্তিয়া মসজিদে।

আজ সংগঠনটির ১ম প্রতিযোগিতা উপলক্ষ্যে চাষী বাজার জামে মসজিদে ৭ জন প্রতিযোগীকে পুরষ্কার প্রদান করা হয়। অত:পর সংগঠনটির সফলতা কামনায় এবং সংগঠক, কর্মী, পৃষ্ঠপোষকদের পেশাগত ও পারিবারিক জীবনের কল্যাণের প্রার্থনায় দোয়ার মাধ্যমে সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি