1. rashidarita21@gmail.com : bastobchitro :
শাহজালাল বিমানবন্দরে ১২ কেজি সোনা উদ্ধার | Bastob Chitro24
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিজেপি ৪০০ পার করলে, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ হয়ে যাবে ডেঙ্গু নিয়ে মিথ্যাচার করছেন মেয়র তাপস: সাঈদ খোকন বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমী কালচারাল অফিসার সুজন রহমানের পারিবারিক সংগঠনের সন্ধান ১৩৯ উপজেলায় দলীয় প্রতীকহীন ভোট আজ সহিত্যিক মীর মোশাররফ স্কুলের প্রাচীর সংস্কার হচ্ছে অনেক কাঠখড় পুড়িয়ে। সরকারি মালিকানাধীন ২৮টি শিল্পপ্রতিষ্ঠান লোকসানে চলছে হজের ভিসায় নতুন বিধি-নিষেধ জারি গুণী শিক্ষক মোসা. আখতার বানুর অবসজনিত বিদায় অনুষ্ঠান রাজশাহী ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের ক্যাপ বিতরণ

শাহজালাল বিমানবন্দরে ১২ কেজি সোনা উদ্ধার

ঢাকা অফিস
  • আপডেট টাইম : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২

ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সিঙ্গাপুর থেকে আসা বিমানের একটি ফ্লাইট থেকে ১২ কেজি ওজনের সোনার বার উদ্ধার করেছেন শুল্ক গোয়েন্দারা।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর জানিয়েছে, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উড়োজাহাজে আনা এসব সোনার (১০৩৪ ভরি) দাম আনুমানিক আট কোটি টাকা।

অধিদপ্তরের উপপরিচালক সানজীদা খানম প্রথম আলোকে বলেন, আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় বিমানের ফ্লাইট ঢাকায় অবতরণ করে। তাঁদের কাছে গোয়েন্দা তথ্য ছিল এই ফ্লাইটে সোনা আসবে। এর ভিত্তিতে উড়োজাহাজটিতে অভিযান চালানো হয়। যাত্রী ছিল না এমন একটি আসনে অভিনব কায়দায় সোনার বারগুলো আনা হয়েছিল।

সানজীদা খানম বলেন, বিমানবন্দরে দায়িত্বে থাকা সব সংস্থার প্রতিনিধিদের উপস্থিতিতে সোনার বারগুলো জব্দ করা হয়েছে। কারা কীভাবে এসব সোনা এনেছে, সেটা খুঁজে বের করার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি