ঢাকাশনিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৩
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

১০০০ কোটির পথে ‘পাঠান’ মুভি

ঢাকা অফিস
ফেব্রুয়ারি ১৮, ২০২৩ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

মুক্তির ২৫ দিন পেরিয়েছে পাঠান। কিন্তু এখনও বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে সিনেমাটি। দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরেই ঝড় তুলেছেন তিনি শাহরুখ খান। গত ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির পর বলিউডের পুরনো রূপ আবার ফিরে এসেছে।

বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী, ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত ৯৭৬ কোটি রুপি আয় করেছে ‘পাঠান’। ইয়াশ রাজ ফিল্মসের তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার পর্যন্ত ভারতে বাইরে ৩৬৭ কোটি রুপি, আর ভারতে সিনেমাটি গ্রস আয় ৬০৯ কোটি রুপি।

অথচ সিনেমাটি চীনে এখনও রিলিজ দেয়া হয়নি। তা সত্ত্বেও বিশ্বে সবচেয়ে বেশি টাকা আয় করা হিন্দি সিনেমা এখন ‘পাঠান’। হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষাতেও মুক্তি পেয়েছে সিনেমাটি।

পাঠান ইতিমধ্যে কেজিএফ ২ এর সব রেকর্ড ভেঙে দিয়েছে। এরপরের টার্গেট ‘বাহুবলী ২’। সবার আগ্রহ দেখে ইতিমধ্যে ডিস্ট্রিবিউটরা শুক্রবার, শনিবার ও রবিবারকে ‘পাঠান ডে’ হিসেবে ঘোষণা করে টিকেটের দাম কমিয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।