1. rashidarita21@gmail.com : bastobchitro :
সারাদেশে ১১৪৯ অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ, সর্বোচ্চ খুলনায় | Bastob Chitro24
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মোবাইল ইন্টারনেট বন্ধ করা নিয়ে যা বললেন আইসিটি প্রতিমন্ত্রী সরকারের নির্দেশনায় আন্দোলন দমনের চেষ্টা চলছে: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কোটা সংস্কারের দাবিতে কুষ্টিয়ায় কয়েকশত কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কুষ্টিয়া ও কিশোর অপরাধ পিএসসির প্রশ্ন ফাঁস: বড় দুর্নীতিবাজদের খুঁজছে সিআইডি রাস্তাঘাট বন্ধ না করে কোটা বিরোধীরা কোর্টে এসে তাদের কথা বলুক কুষ্টিয়ার এ্যাড. পলল, আন্তর্জাতিক শান্তি সংস্থা গ্লোবাল পিস চেইনের বৈশ্বিক শান্তি দূত হলেন কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রার অফিসে দুর্নীতির অভিযোগ কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রী অফিসে দুর্নীতির অভিযোগ স্বর্ণের দাম আবারো কমলো

সারাদেশে ১১৪৯ অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ, সর্বোচ্চ খুলনায়

ঢাকা অফিস
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

দেশের সব অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধে স্বাস্থ্য অধিদপ্তরের ৭২ ঘণ্টার আল্টিমেটাম শেষ হয়েছে রবিবার। তবে, অঘোষিতভাবে আজও সারাদেশে আলাদাভাবে অভিযান পরিচালনা করেছে স্বাস্থ্য অধিদপ্তর ও ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর। সবমিলিয়ে গত চারদিনে সারাদেশে এক হাজার ১৪৯টি অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করা হয়েছে।

সোমবার (৩০ মে) রাতে স্বাস্থ্য অধিদপ্তরের এক হালনাগাদ তথ্যে বিষয়টি জানানো হয়েছে। এতে বলা হয়, গত চার দিনের অভিযানে ঢাকা বিভাগে মোট ২৮৬টি, চট্টগ্রামে ১৯০টি, রাজশাহীতে ১৩৫টি, রংপুরে ১৪টি, ময়মনসিংহে ১২১টি, বরিশালে ৬৫টি, সিলেটে ৩৫টি এবং খুলনায় ৩০৩টি অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করা হয়েছে। এর আগে রবিবার (২৯ মে) স্বাস্থ্য অধিদপ্তর গত তিন দিনে মোট ৮৮২টি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের তথ্য জানিয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি