ঢাকাসোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

সাকিব আল হাসানকে সতর্ক করল ইসি

bastobchitro
ডিসেম্বর ২৫, ২০২৩ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক:
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ক্রিকেটার সাকিব আল হাসানকে সতর্ক করেছে নির্বাচন কমিশন (ইসি)। আজ সোমবার ইসির উপসচিব আতিয়ার রহমানের স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়
চিঠিতে বলা হয়, মাগুরা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব আল হাসান গত ২৯ নভেম্বর ঢাকা থেকে মাগুরায় আসার সময় কামরাখালী এলাকা থেকে শোডাউন করে গাড়িবহর নিয়ে মাগুরা শহরে প্রবেশ করেন। এ সময় নাগরিক গণসংবর্ধনায় যোগদান করায় জনগণের চলাচলের প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। এতে সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮-এর বিধান লঙ্ঘন করা হয়েছে।

এর আগে গত ২৯ নভেম্বর ঢাকা থেকে মাগুরায় আসার সময় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় পরদিন ৩০ নভেম্বর সাকিব আল হাসানকে শোকজ করেছিল নির্বাচন কমিশন (ইসি)। মাগুরা-১ নির্বাচনী অনুসন্ধান কমিটির প্রধান এবং যুগ্ম জেলা ও দায়রা জজ সত্যব্রত শিকদার স্বাক্ষরিত এক চিঠিতে সাকিবকে শোকজ করা হয়।
সূত্র :আমাদের সময়

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।