ঢাকাশনিবার , ১১ মার্চ ২০২৩
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশ নেবে না বিএনপি: সেলিমা রহমান

ঢাকা অফিস
মার্চ ১১, ২০২৩ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

সরকারের অধীনে সিটি করপোরেশনসহ কোনো নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

শনিবার (১১ মার্চ) সকালে বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলের সামনে মহানগর বিএনপি আয়োজিত নিত্য প্রয়োজনীয় মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও ১০ দফা দাবি আদায়ে মানববন্ধনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

নির্বাচনে অংশগ্রহণ বিষয়ে বিএনপির সিনিয়র নেতা সেলিমা রহমান বলেন, বর্তমান সরকারের অধীনে নির্বাচনে প্রার্থী দেয়া তো কোনো প্রশ্নই আসে না। সিটি করপোরেশনসহ কোনো নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না।
তিনি আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্য করে বলেন, সমগ্র বাংলাদেশে এখন ক্ষোভ জমেছে, এখনও সময় আছে জনগণকে ভোটের অধিকার ফিরিয়ে দিয়ে পদত্যাগ করুন।

এছাড়া নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের প্রতিবাদ, কারাবন্দিদের মুক্তি, সরকারের পদত্যাগ সহ ১০ দফা দাবি আদায়ে সবাইকে এক হয় আন্দোলন করার আহবান জানান।

এদিকে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ বিএনপির আয়োজনে নগরীর জেলা জজ আদালতের সামনে ও হাসপাতাল রোড এলাকায় মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা ছিল ব্যাপক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।