ঢাকারবিবার , ১১ ডিসেম্বর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

শিশু হত্যার অভিযোগে মা সহ একই পরিবারের ৫ জন গ্রেফতার

আমির সোহেল
ডিসেম্বর ১১, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়ার কুমারখালীতে নিজ সন্তানকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে শিশুর মা, নানা,নানী মামা ও মামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৯-১১-২২ ইং গভীর রাতে তাদেরকে বাগুলাট ইউনিয়নের মধুপুর দুর্গাপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

শনিবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। নিহত শিশু যদুবয়রা ইউনিয়নের দহখোলা গ্রামের ভ্যানচালক রায়হান ওরফে বাচ্চুর মেয়ে রিয়া (৯)। সে মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিলো। নিহত রিয়া বাগুলাট ইউনিয়নের মধুপুর নানা বাড়িতে থাকতো। গ্রেপ্তারকৃতরা হলেন নিহত শিশু রিয়ার মা মোছা. শিল্পী খাতুন (২৩), মামা রফিকুল ইসলাম (২৮), মামী মোছা. রুনা খাতুন (২৩), নানা মোহাম্মদ আলী (৫২) ও নানী মোছা. রেহেনা খাতুন (৪৫)।

পুলিশ জানায়, রিয়ার বাবা ও মায়ের বিবাহ বিচ্ছেদ হওয়ায় উভয়ই আবার দ্বিতীয় বিয়ে করলে রিয়া তার নানা বাড়িতে থাকতো। গত ৬ অক্টোবর বিকেলে রিয়ার মরদেহ তার নানাবাড়ির গোয়ালঘর থেকে উদ্ধার করে রাতেই কুমারখালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়। এবং মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের প্রেরণ করা হয়। শুক্রবার (৯ ডিসেম্বর) ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া যায়। প্রতিবেদনে রিয়াকে শ্বাসরোধ করে হত্যার কথা উল্লেখ রয়েছে।

কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইন জানান, শুক্রবার মধ্যরাতে রিয়ার বাবা রায়হান তার মেয়েকে হত্যার অভিযোগে রিয়ার মা সহ ৫ জনকে আসামি করে মামলা করেন। এবং রাতেই আসামিদের গ্রেপ্তার করে পরেরদিন আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য আদালতের কাছে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।