ঢাকাসোমবার , ১২ ডিসেম্বর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

শাহজালাল বিমানবন্দরে ১২ কেজি সোনা উদ্ধার

ঢাকা অফিস
ডিসেম্বর ১২, ২০২২ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সিঙ্গাপুর থেকে আসা বিমানের একটি ফ্লাইট থেকে ১২ কেজি ওজনের সোনার বার উদ্ধার করেছেন শুল্ক গোয়েন্দারা।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর জানিয়েছে, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উড়োজাহাজে আনা এসব সোনার (১০৩৪ ভরি) দাম আনুমানিক আট কোটি টাকা।

অধিদপ্তরের উপপরিচালক সানজীদা খানম প্রথম আলোকে বলেন, আজ সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় বিমানের ফ্লাইট ঢাকায় অবতরণ করে। তাঁদের কাছে গোয়েন্দা তথ্য ছিল এই ফ্লাইটে সোনা আসবে। এর ভিত্তিতে উড়োজাহাজটিতে অভিযান চালানো হয়। যাত্রী ছিল না এমন একটি আসনে অভিনব কায়দায় সোনার বারগুলো আনা হয়েছিল।

সানজীদা খানম বলেন, বিমানবন্দরে দায়িত্বে থাকা সব সংস্থার প্রতিনিধিদের উপস্থিতিতে সোনার বারগুলো জব্দ করা হয়েছে। কারা কীভাবে এসব সোনা এনেছে, সেটা খুঁজে বের করার চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।