1. rashidarita21@gmail.com : bastobchitro :
মেয়েকে বিষপানে হত্যার পর মায়ের আত্মহত্যার অভিযোগ | Bastob Chitro24
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

মেয়েকে বিষপানে হত্যার পর মায়ের আত্মহত্যার অভিযোগ

ঢাকা অফিস
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ২০ বার পঠিত

নোয়াখালীর কবিরহাট উপজেলায় শিশু মেয়েকে বিষপান করিয়ে এক মা নিজেও আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। তবে এ আত্মহত্যার কোনো কারণ তাৎক্ষণিক জানাতে পারেনি পুলিশ।

নিহত মায়ের নাম সাজেদা আক্তার (২৭)। তিনি উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের নরসিংহপুর গ্রামের সৌদি প্রবাসী আব্দুল কুদ্দুছের স্ত্রী ও তার মেয়ের নাম জান্নাতুল মাওয়া জেসী (৫)।
বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নরসিংপুর গ্রামের সিরাজ ইঞ্জিনিয়ারের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের স্বামী গা ঢাকা দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত গৃহবধূর স্বামী গত ১০ দিন আগে সৌদি থেকে দেশে আসেন। দেশে আসার পর একাধিক কারণে তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এর আগে নিহতের স্বামী তাকে কয়েকবার মারধর করে বলে অভিযোগ রয়েছেন। ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে সাজেদা প্রথমে নিজে বিষপান করে তারপর তার শিশু কন্যাকে বিষপার করায়। একপর্যায়ে তারা মা-মেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্য ও বাড়ির লোকজন তাদের হাসপাতালে নেওয়ার পথে গৃহবধূ সাজেদা পথে মারা যান। গুরুতর অসুস্থ অবস্থায় শিশু জেসীকে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকেও মৃত ঘোষণা করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, স্থানীয় চেয়ারম্যান মা-মেয়ের আত্মহত্যার বিষয়টি আমাকে জানিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি