1. rashidarita21@gmail.com : bastobchitro :
মেয়েকে বিষপানে হত্যার পর মায়ের আত্মহত্যার অভিযোগ | Bastob Chitro24
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট মেয়ের সঙ্গে দিল্লিতে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন নিজস্ব প্রতিবেদক ঢাবিতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল প্রকার রাজনীতি নিষিদ্ধ জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী কুষ্টিয়া গড়াই নদীর উপকূলবর্তী এলাকায় পানি বাড়াতে ভয়াবহ অবস্থা বিরাজ করছে। সংসদ ভবনে ভাঙচুর-লুটপাট, খোয়া গেছে ৯০ লাখ টাকা পবিত্র ঈদে মিলাদুন্নবী সা: আজ সাবেক সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর গ্রেপ্তার আসুন নতুন বাংলাদেশ গড়তে একসঙ্গে কাজ করি : ব্যবসায়ীদের উদ্দেশে প্রধান উপদেষ্টা বিদ্যুৎ-জ্বালানির মুনাফা বোনাসের তদন্ত হবে

মেয়েকে বিষপানে হত্যার পর মায়ের আত্মহত্যার অভিযোগ

ঢাকা অফিস
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

নোয়াখালীর কবিরহাট উপজেলায় শিশু মেয়েকে বিষপান করিয়ে এক মা নিজেও আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। তবে এ আত্মহত্যার কোনো কারণ তাৎক্ষণিক জানাতে পারেনি পুলিশ।

নিহত মায়ের নাম সাজেদা আক্তার (২৭)। তিনি উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের নরসিংহপুর গ্রামের সৌদি প্রবাসী আব্দুল কুদ্দুছের স্ত্রী ও তার মেয়ের নাম জান্নাতুল মাওয়া জেসী (৫)।
বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নরসিংপুর গ্রামের সিরাজ ইঞ্জিনিয়ারের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের স্বামী গা ঢাকা দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত গৃহবধূর স্বামী গত ১০ দিন আগে সৌদি থেকে দেশে আসেন। দেশে আসার পর একাধিক কারণে তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এর আগে নিহতের স্বামী তাকে কয়েকবার মারধর করে বলে অভিযোগ রয়েছেন। ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে সাজেদা প্রথমে নিজে বিষপান করে তারপর তার শিশু কন্যাকে বিষপার করায়। একপর্যায়ে তারা মা-মেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্য ও বাড়ির লোকজন তাদের হাসপাতালে নেওয়ার পথে গৃহবধূ সাজেদা পথে মারা যান। গুরুতর অসুস্থ অবস্থায় শিশু জেসীকে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকেও মৃত ঘোষণা করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, স্থানীয় চেয়ারম্যান মা-মেয়ের আত্মহত্যার বিষয়টি আমাকে জানিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি