ঢাকাসোমবার , ১৯ ডিসেম্বর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

মেসিকে অভিনন্দন জানালেন শাহরুখ

ঢাকা অফিস
ডিসেম্বর ১৯, ২০২২ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

শাহরুখ খান, যার নামই তার পরিচয়। যার কাজগুলোও সবার চেয়ে আলাদা। বিশ্বকাপের ফাইনালে তিনি ছিলেন পাঠান সিনেমার প্রচারণায়, যে ধরনের প্রচারণা বিশ্বে প্রথম।

এদিকে ৩৬ বছর পর বিশ্বকাপের দেখা পেল আর্জেন্টিনা। এ জন্য টুইটারে শাহরুখ খান দিলেন নতুন বার্তা। মেসিকে টুইটে অভিনন্দন জানালেন বলিউড বাদশাহ।

নিজের ছোটবেলার কথা মনে করে লিখেছেন, ‘আমরা যেন সেই যুগে ফিরে গিয়েছিলাম। আমার দেখা সর্বকালের সেরা বিশ্বকাপ ফাইনাল। ছোটবেলায় একটি ছোট্ট টিভিতে মায়ের সঙ্গে বিশ্বকাপ দেখার কথা মনে পড়ছে। এখন আমার সন্তানদের সঙ্গে দেখি। উত্তেজনা একই রয়েছে! আমাদের সবাইকে প্রতিভা, কঠোর পরিশ্রম এবং স্বপ্ন দেখার ওপর আস্থা ফিরিয়ে দেয়ার জন্য মেসি, ধন্যবাদ।’

রোববার (১৮ ডিসেম্বর) ফ্রান্সের বিপক্ষে বিশ্বকাপের ফাইনালে জয়ের মাধ্যমে ১৯৮৬ সালের পর প্রথমবারের মতো বিশ্বচ্যাম্পিয়ন খেতাব পেল দক্ষিণ আমেরিকার এ দেশটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।