1. rashidarita21@gmail.com : bastobchitro :
ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশকে শ্বাসরোধে হত্যা | Bastob Chitro24
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মোবাইল ইন্টারনেট বন্ধ করা নিয়ে যা বললেন আইসিটি প্রতিমন্ত্রী সরকারের নির্দেশনায় আন্দোলন দমনের চেষ্টা চলছে: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কোটা সংস্কারের দাবিতে কুষ্টিয়ায় কয়েকশত কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কুষ্টিয়া ও কিশোর অপরাধ পিএসসির প্রশ্ন ফাঁস: বড় দুর্নীতিবাজদের খুঁজছে সিআইডি রাস্তাঘাট বন্ধ না করে কোটা বিরোধীরা কোর্টে এসে তাদের কথা বলুক কুষ্টিয়ার এ্যাড. পলল, আন্তর্জাতিক শান্তি সংস্থা গ্লোবাল পিস চেইনের বৈশ্বিক শান্তি দূত হলেন কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রার অফিসে দুর্নীতির অভিযোগ কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রী অফিসে দুর্নীতির অভিযোগ স্বর্ণের দাম আবারো কমলো

ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশকে শ্বাসরোধে হত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪

ঢাকা অফিস
রাজবাড়ীর বালিয়াকান্দিতে রনজিৎ কুমার দে (৪৫) নামের এক গ্রাম পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বালিয়াকান্দি উপজেলার চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রনজিৎ কুমার নির্বাচন উপলক্ষে চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পাহারার দায়িত্বে ছিলেন। তিনি চরআড়কান্দি গ্রামের শিবেন্দ্রনাথ দের ছেলে।

বিদ্যালয়ের নাইটগার্ড মো. ইউসুফ হোসেন বলেন, ‘রনজিৎ কুমার রাতে চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পাহারা দেওয়ার জন্য আসেন। তার সঙ্গে রাতে আমিও ছিলাম। শনিবার ভোর সাড়ে ৩টার দিকে রনজিৎ প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যান। প্রায় আধঘণ্টা পার হয়ে গেলেও ফিরে না আসায় খোঁজাখুঁজি করি। পরে স্কুলের ম্যাডাম ও স্থানীয় কিরন মেম্বারকে ফোনে বিষয়টি জানাই। ভোর ৫টার দিকে বিদ্যালয়ের টয়লেটের পাশে বাগানে রনজিতের মরদেহ পাওয়া যায়।’

খবর পেয়ে রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাজবাড়ী পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ বলেন, গ্রাম পুলিশ সদস্যকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।
সুত্রঃআমাদৈর সময়

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি