ঢাকাশনিবার , ১ এপ্রিল ২০২৩
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

বিএনপি ফ্যাসিস্ট কায়দায় কথা বলছে: কামরুল ইসলাম

ঢাকা অফিস
এপ্রিল ১, ২০২৩ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

জনদুর্ভোগ সৃষ্টির জন্য বিএনপি রমজান মাসে আন্দোলন কর্মসূচি দিয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও এমপি অ্যাডভোকেট কামরুল ইসলাম। তার মতে গণতন্ত্রের ভাষায় কথা না বলে বিএনপি ফ্যাসিস্ট কায়দায় কথা বলছে।

শনিবার (১ এপ্রিল) রাজধানীর কামরাঙ্গীরচরে খাদ্যসামগ্রী ও উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‌‘বিএনপি নামক দলটির জন্মই হত্যা-ষড়যন্ত্রের মধ্য দিয়ে। যখন বাংলাদেশ বিশ্বে একটা সম্মানজনক অবস্থান পৌঁছে গেছে, তখন ’৭১ এর দোসর বিএনপি আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র শুরু করেছে। এখনো তারা সেই সন্ত্রাসের পথেই হাঁটছে। মিথ্যাচার ও বাকসন্ত্রাস করছে।
 
বিএনপির কর্মসূচি মানুষের দুর্ভোগ বাড়াচ্ছে জানিয়ে তিনি আরও বলেন, রমজান মাসে বিএনপির কর্মসূচি জনদুর্ভোগ বাড়াচ্ছে। অন্যদিকে সাধারণ মানুষকে নিয়ে কাজ করছে বর্তমান সরকার। তাই বিএনপি যতো মিথ্যাচার করুক, তাদের জনসম্পৃক্ততা নেই। আগামী নির্বাচনে জনগণ আবারো শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনবে।
 
বিএনপি নির্বাচন কমিশন মানে না, আইন মানে না উল্লেখ করে আওয়ামী লীগের সিনিয়র এ নেতা আরও বলেন, ‌‌‘বাংলাদেশে তত্ত্বাবধায়ক সরকারের কোনো সুযোগ নেই। সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। রাজপথেই বিএনপিকে মোকাবিলা করা হবে। বিএনপি তলে তলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। শেষ পর্যন্ত তারা নির্বাচনে অংশ নেবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।