1. rashidarita21@gmail.com : bastobchitro :
বাস থেকে স্বামীকে ফেলে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৫ | Bastob Chitro24
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

বাস থেকে স্বামীকে ফেলে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

ঢাকা অফিস
  • আপডেট টাইম : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১১ বার পঠিত

টাঙ্গাইলে বাসে ডাকাতি ও দলবদ্ধ ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই গাজীপুরের শ্রীপুরে চলন্ত বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে এক নারীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার ভোরে উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের থেকে লুন্ঠিত টাকাসহ অন্যান্য মালামাল উদ্ধার এবং বাসটি আটক করে পুলিশ। গত শুক্রবার দিবাগত ভোরে দিকে তাকওয়া পরিবহনে ওই নারী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে গত শনিবার শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।

শ্রীপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, ওই নারী তার স্বামীকে নিয়ে গত শুক্রবার রাত সাড়ে ১১টায় গাজীপুরের ভোগড়া-বাইপাস থেকে ময়মনসিংহের ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ি যাওয়ার উদ্দেশ্যে তাকওয়া পরিবহনে উঠে। ওই পরিবহনটি গাজীপুরের চান্দনা চৌরাস্তায় আসলে সকল যাত্রীকে নামিয়ে দেয়। পরে ওই নারী ও তার স্বামীকে নিয়ে শ্রীপুরের মাওনার উদ্দেশ্যে যাত্রা করে। রাত ২টার দিকে বাসটি মাওনা চৌরাস্তা পৌঁছার আগে ওই নারীর স্বামীকে মারধর করে টাকা পয়সা ও অন্যান্য মালামাল রেখে বাস থেকে জোর করে নামিয়ে দেয়। এদিকে ওই নারীর স্বামী ঘটনাটি শ্রীপুর থানা পুলিশকে জানালে তারা খোঁজ নিতে থাকে। পরে বাসটি মাওনা উড়াল সেতুর নিচ দিয়ে ইউটার্ন নিয়ে আবার গাজীপুরের দিকে রওনা দেয়।

এসময় গাজীপুরের রাজেন্দ্রপুর আসা পর্যন্ত বাসে থাকা ৫ জন লোক তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তাকে রাজেন্দ্রপুরের কোনো এক জায়গায় নামিয়ে দিয়ে বাসটি গাজীপুরের দিকে চলে যায়। পরে ধর্ষিত নারী হাঁটতে হাঁটতে জয়দেবপুর থানায় গিয়ে ঘটনা জানালে শ্রীপুর, জয়দেবপুর ও গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ আসামিদের গ্রেফতারে তৎপরতা চালায়। পরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক সহযোগিসহ ৫ জনকে গ্রেফতার করে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন জানান, ঘটনার পরপরই দিনভর অভিযান পরিচালনা করে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিরা হলো, মো. রাকিব মোল্লা, সুমন খান, মো. সজিব, মো. সুমন হাসান ও মো. শাহিন মিয়া। এ সময় গ্রেফতারকৃতদের হেফাজত থেকে টাকা সহ লুন্ঠিত বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

শ্রীপুর থানা পরিদর্শক অপারেশন আনিসুল আশেকীন জানান, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী নারীর স্বামী বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনায় সকল আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। গতকাল রোববার শহীদ তাজউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি