ঢাকাবুধবার , ১৬ নভেম্বর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

বাংলাদেশের ভিসা পেলেন নোরা ফাতেহি

ঢাকা অফিস
নভেম্বর ১৬, ২০২২ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

সব জল্পনা-কল্পনার অবসান হয়েছে। নোরাভক্তদের জন্য এসেছে সুখবর। অবশেষে বাংলাদেশের ভিসা পেলেন বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি।

শুক্রবার (১৮ নভেম্বর) ঢাকায় আসবেন নোরা ফাতেহি। বুধবার (১৬ নভেম্বর) তথ্য মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে নোরাকে ঢাকায় আসার অনুমতি দেয়া হয়েছে। এদিন সকালে বাংলাদেশের ভিসা পান নোরা।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) থেকে নোরা ফাতেহির অনুষ্ঠানের অগ্রিম টিকেট বিক্রয় শুরু হবে। তবে অন স্পটেও পাওয়া যাবে টিকেট।

নোরা ফাতেহিকে ঢাকায় আনার উদ্যোগ নিয়েছেন উইমেন লিডারশিপ করপোরেশনের প্রতিষ্ঠাতা ইশরাত মারিয়া স্বর্ণা। ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানের মিডিয়া পার্টনার সময় টিভি।

এ মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছে ‘বাহুবলি: দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’।

হিন্দির পাশাপাশি দক্ষিণী সিনেমায়ও নোরা সমান দক্ষ। তেলুগু, মালয়ালম এবং তামিল ছবিতেও তার সরব উপস্থিতি নজর কাড়ে। তবে কেবল বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘বিগ বস ৯’, ‘ঝলক দিখলা জা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তার পারফরম্যান্স নজরকাড়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।