1. rashidarita21@gmail.com : bastobchitro :
ফেসবুকে সম্প্রীতির বার্তা মিমের | Bastob Chitro24
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন

ফেসবুকে সম্প্রীতির বার্তা মিমের

ঢাকা অফিস
  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ২০ বার পঠিত

ফেসবুকে সম্প্রীতির বার্তা দিলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আজ রবিবার রাতে ঘরোয়া পরিবেশে খাবারের টেবিলে ইফতার আয়োজনের একটি ছবি নিজের ফেসবুক পেইজে আপলোড করেন এ অভিনেত্রী। রমজানের প্রথম দিনে মুসলমানদের ধর্মীয় আয়োজনে শামিল হয়ে মিমের এই সম্প্রীতির বার্তা প্রশংসিত হচ্ছে ফেসবুকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা সেই ছবির ক্যাপশনে মিম লিখেছেন, ‘প্রথম রমজান শান্তিতে কাটলো।’ পোস্টটিতে মুহূর্তেই হাজার হাজার মন্তব্য জানিয়েছেন নেটিজেনরা। গত কয়েক বছর ধরে মিম এভাবেই শামিল হন মুসলমানদের ধর্মীয় আয়োজনে। এবারও তার ব্যাতিক্রম হলো না।
ফেসবুকে পোস্ট করা এই ছবি সম্পর্কে জানতে চাইলে মুঠোফোনে বাংলাদেশ প্রতিদিনকে মিম বলেন, ‘আসলে আমি প্রতিটি উৎসবই নিজের মতো করে উপভোগ করি। তবে এটা কোনো নির্দিষ্ট ভাবনা বা ধারণা থেকে নয়, একান্তই নিজের ভালো লাগার জায়গা থেকে। আজ প্রথম রোজার ইফতারে আমি ও আমার পরিবারকে আমন্ত্রণ জানানো হয়েছিল। যাদের বাসাতে ইফতারের দাওয়াতে গিয়েছিলাম- তারা আসলে আমার মা-বাবাতুল্য, উনাদেরও আমি আব্বু-আম্মু ডেকে থাকি। তাই প্রথম রোজায় আমার পরিবার নিয়ে তাদের আমন্ত্রণে একসাথে ইফতার করা।’

উল্লেখ্য, শোবিজে সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হিসেবে পথচলা শুরু করেন মিম। এরপর প্রতিভা দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন জনপ্রিয় একজন তারকা হিসেবে। বিচরণ ঘটেছে বিনোদনের সব অঙ্গনেই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি