ঢাকাশুক্রবার , ৪ নভেম্বর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

ফেব্রুয়ারিতে শুটিংয়ে নামছেন ‘সাকিব খান’

ঢাকা অফিস
নভেম্বর ৪, ২০২২ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ঢালিউড কিং শাকিব খান মানেই নতুন চমক। ব্যক্তিজীবন হোক কিংবা পর্দায় সবখানেই তিনি চর্চিত। কিংবা থাকেন আলোচনা-সমালোচনায়।

এর মধ্যেই নিজের নতুন দুটি সিনেমার নাম প্রকাশ করেছেন ঢালিউড কিং। একটি তরুণ নির্মাতা রায়হান রাফির ‘প্রেমিক’ এবং অপরটি সানী সানোয়ার পরিচালিত ‘শের খান’।

শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্ম ও কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমা ‘শের খান’। এই যৌথ প্রযোজনায় ‘শের খান’ সিনেমা নির্মাণের বিষয়টি নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে শেয়ার করেছেন শাকিব খান।

সিনেমাটির পরিচালক সানী সানোয়ার সাংবাদিকদের জানান, আগামী বছরের ফেব্রুয়ারিতে ছবির শুটিং করবেন শাকিব খান। আর কিছুদিনের মধ্যেই ‘শের খান’-এর থিম পোস্টার প্রকাশ করা হবে।

শের খান’ সিনেমায় শাকিবের নায়িকা হবেন জাহারা মিতু সম্পর্কে পরিচালক বলেন, ‘ব্যাপারটি একেবারে গুজব। শাকিব খান ছাড়া আপাতত কাউকে নিয়ে ভাবা হচ্ছে না। নায়িকা কে হবেন–এ বিষয়টি নিয়ে পরে ভেবেচিন্তে সিদ্ধান্ত নেয়া হবে।

সানী আরও বলেন, ‘ঢাকা অ্যাটাক’, ‘মিশন এক্সট্রিম’ এবং ‘ব্ল্যাক ওয়ার’ থেকে পুরোপুরি ভিন্নভাবে উপস্থাপন করা হবে শাকিব খানকে। ‘শের খান’ পুলিশি অ্যাকশন ঘরানার সিনেমা হলেও শাকিবের চরিত্রে ভিন্নতা রাখা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।