1. rashidarita21@gmail.com : bastobchitro :
ফেঁসে গেলেন হবু স্বামীকে গ্রেফতার করে আলোচনায় আসা সেই নারী কর্মকর্তা | Bastob Chitro24
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রের কাছে হারল বাংলাদেশ মাঝ আকাশে তীব্র ঝাঁকুনি, বিমানযাত্রীর মৃত্যু রাইসির হেলিকপ্টার দুর্ঘটনার পর সহায়তা চেয়েছিল ইরান: যুক্তরাষ্ট্র বিজেপি ৪০০ পার করলে, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ হয়ে যাবে ডেঙ্গু নিয়ে মিথ্যাচার করছেন মেয়র তাপস: সাঈদ খোকন বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমী কালচারাল অফিসার সুজন রহমানের পারিবারিক সংগঠনের সন্ধান ১৩৯ উপজেলায় দলীয় প্রতীকহীন ভোট আজ সহিত্যিক মীর মোশাররফ স্কুলের প্রাচীর সংস্কার হচ্ছে অনেক কাঠখড় পুড়িয়ে। সরকারি মালিকানাধীন ২৮টি শিল্পপ্রতিষ্ঠান লোকসানে চলছে

ফেঁসে গেলেন হবু স্বামীকে গ্রেফতার করে আলোচনায় আসা সেই নারী কর্মকর্তা

ঢাকা অফিস
  • আপডেট টাইম : সোমবার, ৬ জুন, ২০২২

প্রতারণার অভিযোগে বিয়ের আগে হবু স্বামীকে গ্রেফতার করে আলোচনায় এসেছিলেন নারী পুলিশ কর্মকর্তা জুনমনি রাভা। এবার হবু স্বামীর প্রতারণার মামলায় ভারতের আসামের এই উপ-পরিদর্শক নিজেই গ্রেফতার হয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছেন।

ভারতের আসামে এই ঘটনা ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ এক প্রতিবেদনে জানিয়েছে।সাব-ইন্সপেক্টর জুনমনি রাভা তার হবু স্বামী রানা পোগাগের অপরাধের সঙ্গে সংশ্লিষ্টতার বিষয়ে জানতে পেরে তার বিরুদ্ধে এফআরআই দায়ের করেছিলেন। এর পর তাকে গ্রেফতারও করেন।

পুলিশ কর্মকর্তারা জানান, অভিযুক্ত নিজেকে তেল ও প্রাকৃতিক গ্যাস কর্পোরেশনের (ওএনজিসি) জনসংযোগ কর্মকর্তা দাবি করে কয়েক হাজার রুপি হাতিয়ে নেন।

তদন্তে পুলিশ ওএনজিসির ১১টি জাল সিল এবং জাল আইডি কার্ড খুঁজে পান।

গত বছরের নভেম্বরেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল বলে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

তবে এক পর্যায়ে অভিযোগের তীর ঘুরে যায় জুনমণির দিকে। রানা ওই টাকা তুললেও তিনি আসলে জুনমনির হয়ে কাজ করতে বলে দাবি ওঠে। এরপরই জিজ্ঞাসাবাদ করা শুরু হয় জুনমনিকে। এক পর্যায়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি