ঢাকাসোমবার , ৬ জুন ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

ফেঁসে গেলেন হবু স্বামীকে গ্রেফতার করে আলোচনায় আসা সেই নারী কর্মকর্তা

ঢাকা অফিস
জুন ৬, ২০২২ ৪:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতারণার অভিযোগে বিয়ের আগে হবু স্বামীকে গ্রেফতার করে আলোচনায় এসেছিলেন নারী পুলিশ কর্মকর্তা জুনমনি রাভা। এবার হবু স্বামীর প্রতারণার মামলায় ভারতের আসামের এই উপ-পরিদর্শক নিজেই গ্রেফতার হয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছেন।

ভারতের আসামে এই ঘটনা ঘটে বলে ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ এক প্রতিবেদনে জানিয়েছে।সাব-ইন্সপেক্টর জুনমনি রাভা তার হবু স্বামী রানা পোগাগের অপরাধের সঙ্গে সংশ্লিষ্টতার বিষয়ে জানতে পেরে তার বিরুদ্ধে এফআরআই দায়ের করেছিলেন। এর পর তাকে গ্রেফতারও করেন।

পুলিশ কর্মকর্তারা জানান, অভিযুক্ত নিজেকে তেল ও প্রাকৃতিক গ্যাস কর্পোরেশনের (ওএনজিসি) জনসংযোগ কর্মকর্তা দাবি করে কয়েক হাজার রুপি হাতিয়ে নেন।

তদন্তে পুলিশ ওএনজিসির ১১টি জাল সিল এবং জাল আইডি কার্ড খুঁজে পান।

গত বছরের নভেম্বরেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল বলে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

তবে এক পর্যায়ে অভিযোগের তীর ঘুরে যায় জুনমণির দিকে। রানা ওই টাকা তুললেও তিনি আসলে জুনমনির হয়ে কাজ করতে বলে দাবি ওঠে। এরপরই জিজ্ঞাসাবাদ করা শুরু হয় জুনমনিকে। এক পর্যায়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।