1. rashidarita21@gmail.com : bastobchitro :
প্রয়োজনে আদালতে যাব! | Bastob Chitro24
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিজেপি ৪০০ পার করলে, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ হয়ে যাবে ডেঙ্গু নিয়ে মিথ্যাচার করছেন মেয়র তাপস: সাঈদ খোকন বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমী কালচারাল অফিসার সুজন রহমানের পারিবারিক সংগঠনের সন্ধান ১৩৯ উপজেলায় দলীয় প্রতীকহীন ভোট আজ সহিত্যিক মীর মোশাররফ স্কুলের প্রাচীর সংস্কার হচ্ছে অনেক কাঠখড় পুড়িয়ে। সরকারি মালিকানাধীন ২৮টি শিল্পপ্রতিষ্ঠান লোকসানে চলছে হজের ভিসায় নতুন বিধি-নিষেধ জারি গুণী শিক্ষক মোসা. আখতার বানুর অবসজনিত বিদায় অনুষ্ঠান রাজশাহী ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের ক্যাপ বিতরণ

প্রয়োজনে আদালতে যাব!

ঢাকা অফিস
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, কাজীপাড়া-শেওড়াপাড়ার মাত্র ৮০ মিটার ড্রেনের কাজ সম্পন্ন না করতে পারায় এই অঞ্চলে পানিবদ্ধতা বেড়ে গেছে। একারণে তীব্র যানজটের সৃষ্টি হয়। এই এলাকার জনগণের দুর্ভোগ এখন চরম পর্যায়ে। জনগণের ভোগান্তি দূর করতে প্রয়োজনে নিজে আদালতে যাব। জনগণের ভোগান্তির বিষয়টি আদালতে উপস্থাপন করে দ্রুত সমাধানের ব্যবস্থা নেব।
গতকাল শুক্রবার কাজীপাড়া-শেওড়াপাড়া এলাকায় ড্রেনেজ অংশ পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি ওই কথা বলেন। মেয়র বলেন, আগে যারা কাজ করেছেন, তারা ড্রেনের ভেতরে তাদের ব্যবহৃত পাইপ, সেন্টারিংয়ের জিনিসপত্র, বালির বস্তা, কাঠসহ অন্যান্য জিনিসপত্র ফেলে চলে গেছেন। এর ফলে ড্রেনগুলোতে পানির প্রবাহ বাধাগ্রস্ত হয়। সিটি করপোরেশনের প্রকৌশল বিভাগ, বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ সম্মিলিতভাবে কাজ করে এই ড্রেনগুলো পরিষ্কার করছে।
তিনি বলেন, জনগণের দুর্ভোগ দূর করতে এখানে চারবার এসেছি। কাজীপাড়া-শেওড়াপাড়ার এই অংশের সমস্যা সমাধানে ডিএনসিসি গুরুত্বসহকারে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এই এলাকাসহ ডিএনসিসির অন্যান্য এলাকার পানিবদ্ধতা নিরসনে একটি কুইক রেসপন্স টিম গঠন করেছি।
মেয়র আরও বলেন, পরিচ্ছন্নতা কর্মীরা এবং কুইক রেসপন্স টিম যেখন পানিবদ্ধতা নিরসনে ড্রেন পরিষ্কার করছে, সেখান থেকে প্রচুর পরিমাণ পলিথিন, প্লাস্টিক বর্জ্য ও অন্যান্য নানা ধরনের বর্জ্য পাচ্ছে। নগরবাসীকে অনুরোধ করছি আপনারা এই ধরনের বর্জ্য ড্রেনে ফেলবেন না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি