ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

প্রেমিকের হাত ধরে গৃহবধূ উধাও !

bastobchitro
নভেম্বর ২৩, ২০২৩ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের বেলকুচিতে পরকীয়া প্রেমিকার হাত ধরে পৌর এলাকার চালা উত্তর পাড়া গ্রামের আব্দুর রহমানের স্ত্রী হালিমা খাতুন (২০) নামে পরকীয়া প্রেমিক আব্দুল জলিল (৪৫) সাথে উধাওয়ের অভিযোগ। প্রেমিক বেড়াখারুয়া গ্রামের হোসেন আলীর ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে আদালতে মামলা দায় করেছেন।

যানাযায়, দেড় বছর পূর্বে সিরাজগঞ্জ জেলার পাচলে গ্রামের জহুরুল ইসলামের মেয়ে হালিমা খাতুনের সাথে পারিবারিক ভাবে একই জেলার বেলকুচি পৌর এলাকার চালা উত্তর পাড়া গ্রামের নুর ছাইদের ছেলে আব্দুর রহমানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর থেকেই স্ত্রী হালিমা খাতুন পরকীয়া জড়ায়। বিষয়টি শ্বশুর বাড়ির লোকজন জানাজানি হলে স্ত্রী হালিমাকে শাসালেও তার অবাধ চলাফেরার এক পর্যায়ে গত ২ অক্টোবর ২৩ ইং তারিখে গভীর রাতে প্রেমিকের হাত ধরে উধাও হন প্রেমিকা।

অভিযোগ সূত্রে জানাযায়, উধাও হওয়ার দিন প্রেমিকা ১ লক্ষ টাকা ২ ভরি স্বর্ণালংকার ও একটি স্মার্ট ফোন নিয়ে রাতের আধারে প্রেমিকের হাত ধরে পালিয়ে যান ভুক্তভোগীর বউ।

স্থানীয় সাবেক ইউপি সদস্য রেজাউল করিম রিজু মেম্বার জানান, নুর ছাইদের ছেলের বউয়ের সাথে প্বাশ্ববর্তী বেড়াখারুয়া গ্রামের জলিলের সাথে পরকীয়া প্রেম ছিলো। গত কয়েক দিন পূর্বে তারা উধাও হয়েছে।

তবে এব্যাপারে ছেলের বাবা জানান, আমার ছেলে আব্দুর রহমান বাদী হয়ে এব্যাপারে আদালতে মামলা দায়ের করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।