ঢাকাশনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে শোকজ নোটিশ প্রেরন।

bastobchitro
ডিসেম্বর ৩০, ২০২৩ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ন পরিবশ বজায় রাখতে নির্বাচন কমিশন কর্তৃক গঠিত নির্বাচনি অনুসন্ধান কমিটি নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে সংসদীয় আসন-৭৫, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রেজাউল হক চৌধুরীর ভাই উপজেলা যুবলীগের সভাপতি মোঃ বুলবুল আহম্মেদ টোকন চৌধুরীকে শোকজ নোটিশ প্রেরন করেছেন। তার বিরুদ্ধে অভিযোগ তিনি স্বতন্ত্র প্রার্থী নাজমুল হুদার নির্বাচনী প্রচারনাকালে অস্ত্র দেখিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে প্রচারনা না করার জন্য প্রান নাশের হুমকি ও ভয়ভীতি দেখিয়ে আতঙ্ক সৃষ্টি করেছেন যা শান্তিপূর্ন নির্বাচনী পরিবেশকে নষ্টি করে।

আক্রান্ত স্বতন্ত্র প্রার্থী নাজমুল হুদার দেয়া অভিযোগের প্রথমিক তদন্তে সত্যতা পাওয়ায় নির্বাচনি অনুসন্ধান কমিটির প্রধান যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মোহা: আসাফ-উদ-দৌলা স্বাক্ষরিত কারণ দর্শানো নোটিশ শুক্রবার বিকালে প্রেরন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আদালত পুলিশ পরিদর্শক মো: মনিরুল ইসলাম জানান, নোটিশে উল্লেখিত সময় অনুযায়ী আগামী ১জানুয়ারী, সোমবার সকাল ১১ টায় অনুসন্ধান কমিটি প্রধানের কার্যালয়ে স্ব-শরীরে হাজির হয়ে লিখিত জাবাব দাখিলের নির্দেশ দিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।