ঢাকাসোমবার , ২০ ফেব্রুয়ারি ২০২৩
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

নরসিংদীতে বিএনপির বিক্ষোভ

ঢাকা অফিস
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদীতে যুগ্ম মহাসচিব এবং জেলা আহ্বায়ক খায়রুল কবীর খোকনের বাড়িতে অগ্নিসংযোগ, গাড়িতে হামলা এবং নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে বিএনপি।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ইটাখোলার শাষপুর শহীদ মিনার এলাকায় এই বিক্ষোভ করে শিবপুর উপজেলা বিএনপি।

জেলা বিএনপির সদস্যসচিব মনজুর এলাহীর নেতৃত্বে বিএনপি অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঢাকা-সিলেট মহাসড়কের শহীদ মিনার এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিল শেষে সমাবেশ করেন তারা। এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব এবং জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবীর খোকনের বাড়ি ও জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অগ্নিসংযোগ, খোকনের গাড়িতে হামলা ও খায়রুল কবীর খোকন, শিবপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ রিকাবদারসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।
উল্লেখ্য, জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণার পর গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় ও খায়রুল কবীর খোকনের বাড়িতে আগুন লাগানোর ঘটনা ঘটে। পদবঞ্চিত নেতাকর্মীরা এই আগুন লাগায় বলে অভিযোগ রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।