ঢাকাসোমবার , ১২ ডিসেম্বর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

ধানক্ষেতে মিলল কৃষকের ক্ষতবিক্ষত মরদেহ

ঢাকা অফিস
ডিসেম্বর ১২, ২০২২ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের বিরামপুর উপজেলায় ধানক্ষেত থেকে আশরাফুল ইসলাম (৪৭) নামে এক কৃষকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১২ ডিসেম্বর) সকালে উপজেলার বেগমপুর এলাকার ধানক্ষেত থেকে ওই কৃষকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আশরাফুল ইসলাম ওই এলাকার কফিল উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, রাতে আশরাফুলের স্ত্রী প্রতিবেশীদের সঙ্গে হামিকমপুর উপজেলার সাতকুড়ি এলাকায় ওয়াজ মাহফিলে যান। তার ছেলে চাকরির সুবাদে ঢাকায় অবস্থান করেন। সোমবার সকালে বাড়ি থেকে প্রায় ৪০০ গজ দূরে বর্গা নেয়া জমি থেকে আশরাফুলের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।
নিহতের স্ত্রী হালিমা বেগম বলেন, রোববার সন্ধ্যার কিছু আগে সাতকুড়ি এলাকায় ওয়াজ মাহফিল শুনতে গিয়েছিলাম। রাতে ওয়াজ শুনে মেয়ের বাড়িতেই ছিলাম। সোমবার সকালে প্রতিবেশীদের খবরে ঘটনাস্থলে এসে আমার স্বামীর মরদেহ দেখতে পাই। আমার স্বামী একজন ভালো মানুষ ছিলেন।

একই এলাকার আবদুর জলিল বলেন, আশরাফুল ইসলাম একজন সাদা মনের মানুষ ছিলেন। এলাকার কারো সঙ্গে তার কোনো দ্বন্দ্ব নেই। রাতে একসঙ্গে আমরা মসজিদে নামাজ আদায় করেছি। সকালে শুনি তাকে কে বা কারা হত্যা করে মরদেহ ধানের জমিতে ফেলে যায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ধারণা করা হচ্ছে, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। বিষয়টি তদন্ত করলেই প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।