ঢাকাশুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে- প্রিসাইডিং কর্মকর্তার অবৈধ নির্দেশ মানা যাবে না: কুমারখালীর ইউএনওকুষ্টিয়া

bastobchitro
জানুয়ারি ৫, ২০২৪ ১০:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
প্রিসাইডিং কর্মকর্তার অবৈধ নির্দেশ মানা যাবে না: কুমারখালীর ইউএনও
কুমারখালী উপজেলা পরিষদ মাঠে ব্রিফিং করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মাহবুল হক।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়ার কুমারখালীতে দায়িত্বপ্রাপ্ত ১ হাজার ১৭৬ জন পিসি, এপিসি, আনসার ও ভিডিপি সদস্যদের উদ্দেশে ব্রিফিং করেছেন কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মাহবুল হক।
আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে তিনি এই ব্রিফিং করেন।
এ সময় ইউএনও মাহবুবুল হক বলেন, আপনাদের যে নির্দেশনা দেওয়া হয়েছে, তা হলো কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তার নির্দেশে আইনসংগত সকল কাজ করবেন। তবে প্রিসাইডিং কর্মকর্তা যদি আইনসংগত কোনো কাজ না বলে, তাহলে তাঁর আইন বিরোধী অবৈধ নির্দেশ মানা যাবে না। প্রিসাইডিং কর্মকর্তা কারও পক্ষপাতিত্ব করতে পারবে না। আপনারা
অবশ্য ভোট গণনা শেষে ফলাফল ও নির্বাচনী সরঞ্জামাদি উপজেলায় জমা দিয়ে তারপরে যাবেন।
তিনি আরও বলেছেন, নির্বাচনে সবচেয়ে বেশি সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন আপনারা। আপনাদের সততা, নিষ্ঠা ও সুষ্ঠু দায়িত্ব পালনের উপর নির্ভর করবে আগামী সংসদ গঠন কেমন হবে? দেশের উন্নয়ন কতটুকু ত্বরান্বিত হবে।
এ সময় উপস্থিত ছিলেন থানার ওসি মো. আকিবুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন, জেলা আনসার ভিডিপির কমান্ডার হেলাল উদ্দিন, উপজেলা আনসার ভিডিপির কমান্ডার শহিদুল ইসলাম, আনসার ভিডিপির থানা প্রশিক্ষক হামিদা পারভীন সহ অন্যরা।
জানা গেছে, কুমারখালী ও খোকসা উপজেলা নিয়ে কুষ্টিয়া-৪ আসন গঠিত। দুইটি উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৯৬ হাজার ৫৯৫ জন। ভোট কেন্দ্র রয়েছে ১৪৮টি। তার মধ্যে কুমারখালীতে মোট ৯৮টি ভোট কেন্দ্রে রয়েছে। প্রতিটি কেন্দ্রে ১২ জন করে মোট এক হাজার ১৭৬ জন আনসার ভিডিপি সদস্য দায়িত্ব পালন করবেন।

এই আসনে নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতার করছেন সাবেক সংসদ সদস্য ও ট্রাক মার্কা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।