ঢাকামঙ্গলবার , ২০ ডিসেম্বর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

ঢাকায় বাংলামোটরে যাত্রীবাহী বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ২০, ২০২২ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীর বাংলামোটর এলাকায় সেন্ট মার্টিন পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে আগুন লেগেছে। আজ সোমবার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। যাত্রীবাহী বাসে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট। অগ্নিনর্বাপণ কর্মীরা রাত ১০টা ৭ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনেন।ফায়ার সার্ভিস সূত্র জানায়, বাসশের একটি ভবনেও ছড়িয়ে পড়ে। তবে কীভাবে আগুন লেগেছে, সেটা জানতে পারেনি ফায়ার সার্ভিস।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী বাসটি কলাবাগান থেকে মগবাজারের দিকে যাচ্ছিল। বাংলামোটর এলাকায় এলে বাসে হঠাৎ আগুন লাগে। বাসের যাত্রী, চালক ও সহযোগীরা গাড়ি থেকে নেমে যান। একপর্যায়ে আগুন পাশের মমতাজ ম্যানশনের দ্বিতীয় তলায় ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা শাহজাহান শিকদার বলেন, আগুন নিয়ন্ত্রণে এসেছে। কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। কেন আগুন লাগল তা তদন্ত করে দেখা হচ্ছে।

সূত্রঃ প্রথমআলো

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।