1. rashidarita21@gmail.com : bastobchitro :
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের এলএলবি পরীক্ষা ৩ নভেম্বর থেকে শুরু | Bastob Chitro24
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মোবাইল ইন্টারনেট বন্ধ করা নিয়ে যা বললেন আইসিটি প্রতিমন্ত্রী সরকারের নির্দেশনায় আন্দোলন দমনের চেষ্টা চলছে: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কোটা সংস্কারের দাবিতে কুষ্টিয়ায় কয়েকশত কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কুষ্টিয়া ও কিশোর অপরাধ পিএসসির প্রশ্ন ফাঁস: বড় দুর্নীতিবাজদের খুঁজছে সিআইডি রাস্তাঘাট বন্ধ না করে কোটা বিরোধীরা কোর্টে এসে তাদের কথা বলুক কুষ্টিয়ার এ্যাড. পলল, আন্তর্জাতিক শান্তি সংস্থা গ্লোবাল পিস চেইনের বৈশ্বিক শান্তি দূত হলেন কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রার অফিসে দুর্নীতির অভিযোগ কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রী অফিসে দুর্নীতির অভিযোগ স্বর্ণের দাম আবারো কমলো

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের এলএলবি পরীক্ষা ৩ নভেম্বর থেকে শুরু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১ নভেম্বর, ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২১ সালের এলএল.বি শেষ পর্ব পরীক্ষা আগামী ৩ নভেম্বর থেকে সারাদেশে ৩৬টি কেন্দ্রে একযোগে শুরু হবে। পরীক্ষা শেষ হবে ২২ ডিসেম্বর।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান,
নির্ধারিত সময়সূচি অনুযায়ী প্রতি শুক্রবার সকাল সাড়ে ৮টা থেকে এই পরীক্ষা শুরু হবে। এ বছর সারাদেশে ৭১টি কলেজে মোট ১০ হাজার ৫২৯ জন শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করছে। ইতিমধ্যে পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জরুরি প্রয়োজনে যোগাযোগের নম্বর ০১৩১৩০৫২৩৬৬। পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠানে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি