ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

চীনে ভুয়া রোনালদো, অটোগ্রাফ দিয়ে ভক্তদের আবদার মেটাচ্ছেন

bastobchitro
জানুয়ারি ৩০, ২০২৪ ২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্কঃ

সৌদি আরবের ক্লাব আল নাসেরের দুটি প্রীতি ম্যাচ খেলতে চীন সফরের কথা ছিল। তবে দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর চোটের কারণে সফরটি আপাতত বাতিল করেছেন ক্লাব কর্তৃপক্ষ। এই সফর বাতিল হওয়ার জন্য চীনের ফুটবলপ্রেমীদের কাছে ক্ষমাও চেয়েছেন রোনালদো। কিন্তু সিআর সেভেন সে দেশে সফর না করলেও সে দেশের ফুটবলপ্রেমীরা তাকে হাতের নাগালে পেয়ে গেলেন!

এমনকি রোনালদোকে সামনে পেয়ে অনেকেই তার অটোগ্রাফও নিচ্ছেন। কেউ কেউ পাশে দাড়িয়ে ছবিও তুললেন। এছাড়া আল নাসেরের জার্সি পরে রোনালদোও হাসি মুখে ভক্তদের সব আবদার মেটালেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

এবার সবার মনে কৌতুহল জেগেছে চীনের রাস্তায় এভাবে একা ঘুরছেন রোনালদো অথচ পর্তুগালের ফুটবল অধিনায়
অধিনায়কের নিরাপত্তার জন্য নেই কোনো নিরাপত্তাকর্মীও। ব্যাপারটা আসলে তা নয়। রোনালদো চীনেই আসেননি। যাকে ঘিরে ফুটবলপ্রেমীদের উন্মাদনা, তিনি নকল। দেখতে অবিকল পর্তুগিজ স্ট্রাইকারের মতো। সাজপোশাকও তার মতো। নকল রোনালদোকে নিয়েই মেতেছেন ফুটবলপ্রেমীরা।
এবার সবার মনে কৌতুহল জেগেছে চীনের রাস্তায় এভাবে একা ঘুরছেন রোনালদো অথচ পর্তুগালের ফুটবল অধিনায়কের নিরাপত্তার জন্য নেই কোনো নিরাপত্তাকর্মীও। ব্যাপারটা আসলে তা নয়। রোনালদো চীনেই আসেননি। যাকে ঘিরে ফুটবলপ্রেমীদের উন্মাদনা, তিনি নকল। দেখতে অবিকল পর্তুগিজ স্ট্রাইকারের মতো। সাজপোশাকও তার মতো। নকল রোনালদোকে নিয়েই মেতেছেন ফুটবলপ্রেমীরা।

এক ফুটবলপ্রেমী বলেছেন, ‘আমরা আসল রোনালদোর খেলা দেখতে পেলাম না। এটা লজ্জার, হতাশার। তবে এটা নিশ্চিত ভাবে দারুণ ব্যাপার। অবিশ্বাস্য হলেও নকল রোনালদোকে হুবহু আসলের মতোই দেখতে।’ অন্য একজন বলেছেন, ‘আমরা রোনালদোকে ভালবাসি। তাই নকল রোনালদোকেও এড়িয়ে যেতে পারিনি।’

সুত্রঃআমাদের সময়

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।