ঢাকামঙ্গলবার , ১৩ ডিসেম্বর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

আমির সোহেল
ডিসেম্বর ১৩, ২০২২ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়ার কুমারখালীতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার স্বামীর বিরুদ্ধে। রোববার দিবাগত রাতে বরিশালের ঝালকাঠি থেকে স্ত্রী হত্যার ঘটনায় সোমবার ঘাতক স্বামীকে আটক করেছে ঝালকাঠি থানা পুলিশ।

মঙ্গলবার নিহত গৃহবধূর মরদেহ দাফন করা হয়েছে কুমারখালী তার বাবার বাড়িতে। নিহত গৃহবধূ শিলাইদহ ইউনিয়নের রায়পাড়া গ্রামের নিয়ামত বিশ্বাসের মেয়ে শ্যামলী খাতুন (২৬)। জানা যায়, ১০ বছর আগে শ্যামলীর সাথে শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি গ্রামের শুকুর আলীর ছেলে শামিম (৩৫) এর পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্যামলীকে শারীরিক ভাবে নির্যাতন করতো শামীম। শ্যামলী তৃতীয়বার সন্তান সম্ভবা হবার পর শামীম তাকে ফেলে রেখে চলে যায়। এবং গৃহপরিচারিকার কাজ করে শ্যামলী সংসার চালাতে থাকে।

এরই মাঝে শামীমের পরকীয়ার সংবাদ পেয়ে শ্যামলী গত ২৬ নভেম্বর শামীমের ব্যবসাস্থল ঝালকাঠিতে যায়। সেখানে অবস্থান করা অবস্থায় ১১ ডিসেম্বর রাতে শ্যামলীর সাথে তার বাবার মোবাইলে শেষ কথা হয়। এবং ১২ ডিসেম্বর ঝালকাঠি থানা থেকে মোবাইলে গৃহবধূর বাবাকে জানানো হয় হত্যার বিষয়টি।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন হোসাইন জানান, বরিশালের ঝালকাঠি থেকে স্ত্রী হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। পোষ্ট মর্টেম শেষে কুমারখালীতে গৃহবধূর মরদেহ দাফন করা হয়েছে। এই ঘটনার হত্যা কারীর সুষ্ঠু বিচার দাবী করছে নিহতের পরিবার। ঘাতক স্বামী শামীম!

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।