ঢাকারবিবার , ১০ সেপ্টেম্বর ২০২৩
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

খুলনা জেলার রূপসার ঘাটভোগে ৩”কেজি গাঁজাসহ গ্রেফতার -১

bastobchitro
সেপ্টেম্বর ১০, ২০২৩ ২:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

খুলনা জেলা প্রতিনিধি

খুলনা জেলার রূপসা উপজেলার ৫”নং ঘাটভোগ ইউনিয়নে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে অমল বৈরাগী (৩২) নামে এক মাদক বিক্রেতা কে ৩”কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে।গ্রেফতারকৃত অমল বৈরাগী সে রূপসা উপজেলার নতুনদিয়া গ্রামের
পূর্বপাড়া মৃত ভরত বৈরাগীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা এর উপ পরিচালক মোঃ মিজানুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে জেলা কার্যালয়ের পরিদর্শক মোঃ বদরুল হাসানের নেতৃত্বে বিভাগীয় স্টাফ নিয়ে শনিবার ৯”সেপ্টেম্বর ২০২৩ এর বিকালে মাদকদ্রব্য উদ্ধার অভিযানে বের হয়ে রূপসার নতুনদিয়া পূর্ব পাড়াস্থ এলাকায় পৌছালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে পশ্চিম দুয়ারী ইটের দেয়াল টিনের ছাউনি যুক্ত চার কক্ষ বিশিষ্ট বসত ঘরের মধ্যে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করিতেছে।

এমন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যগণ পৌঁছালে তাদের উপস্থিতি টের পেয়ে দুই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে।এসময় ডি এনসি সদস্যরা অমল বৈরাগী নামে এক ব‍্যক্তিকে আটক করে। এছাড়া এজাহার নামীয় ২য় আসামি শ্যামল বৈরাগী পালিয়ে যায়।

অমল বৈরাগী ও শ্যামল বৈরাগীর বসতঘর তল্লাশি করে দক্ষিণ পশ্চিম পাশে স্ময়ন কক্ষের মধ্যে খাটের নিচ হতে ৩”কেজি গাঁজা আলামত হিসেবে জব্দ করে অমল বৈরাগীকে গ্রেফতার করা হয়।

এছাড়া এজাহারে আরো জানা যায়, উক্ত আসামিরা বিভিন্ন স্থান হইতে মাদকদ্রব‍্য সংগ্রহ করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়া বিক্রয় করে বলে অমল বৈরাগী প্রাথমিক ভাবে স্বীকার করে। এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের ৩৬ (১)সারণির ১৯ (ক) ধারায় মামলা দায়ের করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।