1. rashidarita21@gmail.com : bastobchitro :
ক্ষুদ্র ও কুটির শিল্প ফাউন্ডেশন (বিসিক)আয়োজিত ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদ বিতরণ। | Bastob Chitro24
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মোবাইল ইন্টারনেট বন্ধ করা নিয়ে যা বললেন আইসিটি প্রতিমন্ত্রী সরকারের নির্দেশনায় আন্দোলন দমনের চেষ্টা চলছে: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কোটা সংস্কারের দাবিতে কুষ্টিয়ায় কয়েকশত কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কুষ্টিয়া ও কিশোর অপরাধ পিএসসির প্রশ্ন ফাঁস: বড় দুর্নীতিবাজদের খুঁজছে সিআইডি রাস্তাঘাট বন্ধ না করে কোটা বিরোধীরা কোর্টে এসে তাদের কথা বলুক কুষ্টিয়ার এ্যাড. পলল, আন্তর্জাতিক শান্তি সংস্থা গ্লোবাল পিস চেইনের বৈশ্বিক শান্তি দূত হলেন কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রার অফিসে দুর্নীতির অভিযোগ কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রী অফিসে দুর্নীতির অভিযোগ স্বর্ণের দাম আবারো কমলো

ক্ষুদ্র ও কুটির শিল্প ফাউন্ডেশন (বিসিক)আয়োজিত ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদ বিতরণ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

ষ্টাফ রিপোর্টার:
বাংলাদেশ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প ফাউন্ডেশন (বিসিক) কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে -উদ্যোক্তা তৈরীর লক্ষ্যে, বিসিক শিল্প নগরী ১৬ নভেম্বর বৃহস্পতিবার -২০২৩ পাঁচদিন ব্যাপী উদ্যোক্তা উন্নয়নে হাতে-কলমে শিক্ষা মূলক প্রশিক্ষণ শেষে – প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ করা হয়।
কর্মসূচির শেষ দিনে ,সকাল দশটা হতে বিসিক শিল্প নগরীর মিলনায়তনে মিনি মার্কেটের ব্যবস্থা করা হয় ।
উদ্যোক্তাবৃন্দ তাদের হাতের তৈরি বুটিকসপণ্য, হোমমেড খাদ্য ,নকশি কাঁথা ,নকশি চাদর ও হ্যান্ড পেইন্টিং এর যাবতীয় পণ্য ও মনোহারিসামগ্রী প্রদর্শন করেন।
পরিশেষে প্রমোশন কর্মকর্তা (ট্রেনার )সোহাগ আহমেদ ,সম্প্রসারণ কর্মকর্তা শাপলা সুলতানা এবং বিসিকের প্রতিনিধিবর্গ -প্রশিক্ষণার্থী উদ্যোক্তাদের মাঝে সনদ বিতরণ করেন।
গত ১২ নভেম্বর -২০২৩ হতে ৫ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধনীতে উপমহাব্যবস্থাপক বিসিক মোঃ আশানুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক এহতেশাম রেজা ।
আরো উপস্থিত ছিলেন প্রমোশন কর্মকর্তা সোহাগ আহমেদ ,সম্প্রসারণ কর্মকর্তা শাপলা সুলতানা, সফল উদ্যোক্তা সাবিনা শারমিন ও প্রশিক্ষনার্থী বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি