ঢাকারবিবার , ১১ ডিসেম্বর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

কৃষকের ৬০০ কলাগাছ কেটে দিলো দুর্বৃত্তরা

ঢাকা অফিস
ডিসেম্বর ১১, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহে রাতের আঁধারে এক কৃষকের ৬০০ কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (১০ ডিসেম্বর) গভীর রাতে সদর উপজেলার দামুকদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত কৃষক বসির লস্কর জানান, গ্রামের মাঠের নিজের দুই বিঘা জমিতে ৬০০ কলাগাছ লাগিয়েছিলেন তিনি। কিছুদিনের মধ্যেই কলা বিক্রি শুরু করার কথা ছিল। কিন্তু শনিবার রাতে দুর্বৃত্তরা তার জমির সব কলাগাছ কেটে দিয়েছে। এতে তার প্রায় তিন লাখ টাকা ক্ষতি হয়েছে।

তিনি আরও বলেন, ‘সামাজিক দলাদলির কারণে শত্রুতাবশত প্রতিপক্ষের লোকজন এ ঘটনা ঘটাতে পারে বলে আমি ধারণা করছি। আমার সঙ্গে শত্রুতা থাকতে পারে, কিন্তু আমার ফসলের সঙ্গে যারা শত্রুতা করল তাদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।
এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, ‘ঘটনাটি শুনেছি। এখনও থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।