ঢাকাশুক্রবার , ১ জুলাই ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন নির্বাচনের তফসিল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
জুলাই ১, ২০২২ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন নির্বাচন ২০২২ এর তফসিল ঘোষণা করা হয়েছে।
বৃহস্পতিবার (৩০ জুন) বিকাল ৫টায় কুষ্টিয়া এন এস রোডস্থ আইনজীবী সুপার মার্কেটের কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে নির্বাচনী তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশনার শেহাব উদ্দীন আহাম্মেদ। নির্বাচনে ৯ টি পদের বিপরীতে এ তফশিল ঘোষণা করা হয়।
সভাপতি, সহ-সভাপতি, সাধারন সম্পাদক, যুগ্ম-সাধারন সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক ও ১ জন কার্য নির্বাহী সদস্য। আগামী ৩১ জুলাই নির্বাচনের তারিখ এবং কুষ্টিয়া প্রেসক্লাবকে নির্বাচনী কেন্দ্র হিসেবে নির্ধারণ করে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন নির্বাচন ২০২২ এর চূড়ান্ত তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশনার।
এসময় নির্বাচন কমিশনার শেহাব উদ্দীন আহাম্মেদ উপস্থিত সকলের সামনে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন নির্বাচনের বিস্তারিত তথ্য তুলে ধরেন। আসন্ন নির্বাচনের খসড়া ভোটার তালিকা প্রকাশের তারিখ ২ জুলাই ২০২২ তারিখ সকাল ১০টায় কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে। একই কার্যালয়ে আপত্তি দাখিল ও শুনানী ৩ জুলাই বিকাল ৪ টায়। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৪ জুলাই সকাল ১০টায়। একই কার্যালয়ে মনোনয়নপত্র বিক্রি ৫ জুলাই থেকে ৬ জুলাই সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যান্ত সময় নির্ধারণ করা হয়েছে। মনোনয়নপত্র জমার তারিখ ৭ জুলাই সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। মনোনয়ন বাছাইয়ের তারিখ ১৩ জুলাই সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। প্রার্থীতা প্রত্যাহারের তারিখ ১৫ জুলাই সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। আগামী ১৬ জুলাই সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে প্রতীক বরাদ্দের সময় নির্ধারণ করে আগামী ৩১ জুলাই নির্বাচনের তারিখ নির্ধারণ করে নির্বাচন কমিশন কর্তৃক তফশিল ঘোষণা করা হয়।
এসময় প্রধান নির্বাচন কমিশনার শেহাব উদ্দীন আহম্মেদ জানান, সকল সদস্যসদের অংশগ্রহণে প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ নিবার্চন উপহার দিতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। এ নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও সকলের নিকট গ্রহণযোগ্য করে তুলতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে।
তফশিল ঘোষণার সময় কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন নির্বাচন ২০২২ এর নির্বাচন কমিশন সদস্য দৈনিক সূত্রপাতের সম্পাদক মো. মোকাদ্দেস হোসেন ও দৈনিক কুষ্টিয়ার দর্পনের স্টাফ রিপোর্টার মো. আসলাম আলীসহ কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন সদস্যগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।