1. rashidarita21@gmail.com : bastobchitro :
কুষ্টিয়ায় সড়ক দূর্ঘটনায় ভ্যান চালক নিহত | Bastob Chitro24
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মোবাইল ইন্টারনেট বন্ধ করা নিয়ে যা বললেন আইসিটি প্রতিমন্ত্রী সরকারের নির্দেশনায় আন্দোলন দমনের চেষ্টা চলছে: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কোটা সংস্কারের দাবিতে কুষ্টিয়ায় কয়েকশত কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কুষ্টিয়া ও কিশোর অপরাধ পিএসসির প্রশ্ন ফাঁস: বড় দুর্নীতিবাজদের খুঁজছে সিআইডি রাস্তাঘাট বন্ধ না করে কোটা বিরোধীরা কোর্টে এসে তাদের কথা বলুক কুষ্টিয়ার এ্যাড. পলল, আন্তর্জাতিক শান্তি সংস্থা গ্লোবাল পিস চেইনের বৈশ্বিক শান্তি দূত হলেন কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রার অফিসে দুর্নীতির অভিযোগ কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রী অফিসে দুর্নীতির অভিযোগ স্বর্ণের দাম আবারো কমলো

কুষ্টিয়ায় সড়ক দূর্ঘটনায় ভ্যান চালক নিহত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২
কুষ্টিয়া মোল্লাতেঘরিয়া ঢাকা-রাজবাড়ী মহাসড়কের ট্রাকের ধাক্কায় শিরন বিশ্বাস (৪০) নামে একজন নিহত সাথে আহত হয়েছে আরও দুইজন। আজ দুপুরে ঢাকা-রাজবাড়ী মহাসড়কের হাজী শরিয়ত উল্লাহ এতিমখানা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হলেন কুষ্টিয়া শহরের হাউজিং সি ব্লক দক্ষিনপাড়া বস্তি এলাকার পাঞ্জু বিশ্বাসের ছেলে শিরন বিশ্বাস। সে পেশায় একজন শ্রমিক।
স্থানীয় সূত্রে জানা যায় দুপুরে দিকে চৌড়হাস থেকে ভ্যান যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে অপর দিকে আসা ছয় চাকার একটি ট্রাক কুমারখালী থেকে কুষ্টিয়া আসার পথে মোল্লাতেঘরিয়া ঢাকা-রাজবাড়ী মহাসড়কে ট্রাকের ধাক্কায় পাখীভ্যান ছিটকিয়ে রাস্তার পাশে দুমড়ে মুচড়ে যায় এবং ভ্যানে থাকা যাত্রী শিরন বিশ্বাস ঘটনাস্থলে মারা যায় এবং আরও দুইজন মারাত্মকভাবেহ আহত হয়। ঘটনাস্থলে স্থানীয়রা ছুটে এসে দ্রুত আহতদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। পরে পুলিশ এসে শিরন বিশ্বাসের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
এ বিষয়ে হাইওয়ে থানার ওসি সিদ্দিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন এবং ট্রাকটি জব্দ করেছেন তবে ট্রাকের চালকের আটক সম্ভব হয়নি বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি