1. rashidarita21@gmail.com : bastobchitro :
কুষ্টিয়ায় স্কুলে দেখা করতে গিয়ে ছাত্রী কথা না বলায় নিজের পেটে ছুরি চালিয়ে চঞ্চলের আত্মহত্যার চেষ্টা! | Bastob Chitro24
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মোবাইল ইন্টারনেট বন্ধ করা নিয়ে যা বললেন আইসিটি প্রতিমন্ত্রী সরকারের নির্দেশনায় আন্দোলন দমনের চেষ্টা চলছে: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কোটা সংস্কারের দাবিতে কুষ্টিয়ায় কয়েকশত কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া কুষ্টিয়া ও কিশোর অপরাধ পিএসসির প্রশ্ন ফাঁস: বড় দুর্নীতিবাজদের খুঁজছে সিআইডি রাস্তাঘাট বন্ধ না করে কোটা বিরোধীরা কোর্টে এসে তাদের কথা বলুক কুষ্টিয়ার এ্যাড. পলল, আন্তর্জাতিক শান্তি সংস্থা গ্লোবাল পিস চেইনের বৈশ্বিক শান্তি দূত হলেন কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রার অফিসে দুর্নীতির অভিযোগ কুষ্টিয়া ভূমি রেজিস্ট্রী অফিসে দুর্নীতির অভিযোগ স্বর্ণের দাম আবারো কমলো

কুষ্টিয়ায় স্কুলে দেখা করতে গিয়ে ছাত্রী কথা না বলায় নিজের পেটে ছুরি চালিয়ে চঞ্চলের আত্মহত্যার চেষ্টা!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জুলাই, ২০২২
কুষ্টিয়ার কুমারখালী দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীর সাথে দেখা করতে না পেরে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে কুষ্টিয়া সদরের হরিপুর গ্রামের পান্নার ছেলে চঞ্চল হোসেন (২৩)। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষে এই ঘটনা ঘটে। আহত যুবক বর্তমানে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।
দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোখলেছুর রহমান জানান, তিনি বিদ্যালয়ে আসার পূর্বমুহূর্তে একটি ছেলে অষ্টম শ্রেণির শিক্ষার্থীর সাথে কথা বলার চেষ্টা করে। এসময় ওই শিক্ষার্থী বিষয়টি সহকারী শিক্ষক বশির উদ্দিনকে জানালে তিনি ছেলেটিকে প্রধান শিক্ষকের অফিস কক্ষে নিয়ে গিয়ে উভয়ের অভিভাবকদের খবর দেবার সিদ্ধান্ত নেন। কিছু সময়ের মধ্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি শিক্ষা প্রতিষ্ঠানে এসে যুবককে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে তার মাজায় রাখা ছুরি বের করে পরপর ২ বার নিজের পেটে আঘাত করে। ঘটনার আকস্মিকতায় হতভম্ব বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীরা দ্রুত আহত চঞ্চলকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকিবুল ইসলাম জানান, দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ে একজন যুবক এসে প্রধান শিক্ষকের অফিস কক্ষে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আহত যুবককে তার অভিভাবকদের মাধ্যমে চিকিৎসার জন্য কুষ্টিয়া সদরে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি