1. rashidarita21@gmail.com : bastobchitro :
কুষ্টিয়ায় যুবলীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল | Bastob Chitro24
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় যুবলীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২ বার পঠিত

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদল কেন্দ্রীয় নেতার আপত্তিকর বক্তব্যের প্রতিবাদের গতকাল সোমবার বিকালে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে কুষ্টিয়া জেলা যুবলীগ। প্রতিবাদ সমাবেশে যোগ দিতে কুষ্টিয়া পৌর বিজয় উল্লাস চত্বরে জেলা নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা এসে জড়ো হয়। বিকেল ৫টার দিকে জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আবু তৈয়ব বাদশা ও সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাবর আলী গেটে সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে ও শহর যুবলীগ নেতা সজীবুল ইসলাম সজীবের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সভাপতি আবু তৈয়ব বাদশা, সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজুর জেলা যুবলীগ নেতা আহমেদ মৃদুল হাসান, সাবেক সহ-সভাপতি প্রভাষক শহিদুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামিমুল কামাল রুমন, শহর যুবলীগ নেতা কামরুল হাসান নাহিদ, নুরুজ্জামান বিশ্বাস জনি, আব্দুল্লাহ হাসান মারুফ, জেড. এম সম্রাট, আরিফ খান, যুবলীগ নেতা অ্যাড. মোঃ মুহাইমিনুর রহমান পলল।

সভাপতির বক্তব্যে রবিউল ইসলাম বলেন ‘নেত্রীকে নিয়ে আর একটি অশালীন বক্তব্য যদি কারো মুখ থেকে বের হয়, সমুচিত জবাব দেওয়া হবে চায়ের দোকান থেকে শুরু করে রাজপথে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি