1. rashidarita21@gmail.com : bastobchitro :
কুষ্টিয়ায় মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা ছেলে নিহত | Bastob Chitro24
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রের কাছে হারল বাংলাদেশ মাঝ আকাশে তীব্র ঝাঁকুনি, বিমানযাত্রীর মৃত্যু রাইসির হেলিকপ্টার দুর্ঘটনার পর সহায়তা চেয়েছিল ইরান: যুক্তরাষ্ট্র বিজেপি ৪০০ পার করলে, পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ হয়ে যাবে ডেঙ্গু নিয়ে মিথ্যাচার করছেন মেয়র তাপস: সাঈদ খোকন বাজারভিত্তিক সুদহারে হস্তক্ষেপের ইঙ্গিত বাংলাদেশ ব্যাংকের কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমী কালচারাল অফিসার সুজন রহমানের পারিবারিক সংগঠনের সন্ধান ১৩৯ উপজেলায় দলীয় প্রতীকহীন ভোট আজ সহিত্যিক মীর মোশাররফ স্কুলের প্রাচীর সংস্কার হচ্ছে অনেক কাঠখড় পুড়িয়ে। সরকারি মালিকানাধীন ২৮টি শিল্পপ্রতিষ্ঠান লোকসানে চলছে

কুষ্টিয়ায় মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা ছেলে নিহত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ মে, ২০২২

কুষ্টিয়ায় মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মা অঞ্জনা (৪০) ও ছেলে ইফতিয়াজ (২২) নামে দুইজন নিহত হয়েছেন। আজ সকাল ৯ টার সময় কুষ্টিয়া বটতৈল মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন কবুরহাট এলাকার নামজুলের স্ত্রী অঞ্জনা এবং নিহতের বড় ছেলে কুষ্টিয়া পলিটেকনিক ইনষ্টিটিউটের ফাইনাল ইয়ারের ছাত্র ইফতিয়াজ। তার ছোট ছেলে ইফাদ (১০) আহত অবস্থায় গুরুত্বর অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
স্থানীয় সূত্রে জানা যায় আজ সকালের দিকে কবুরহাট থেকে মোটর সাইকেল যোগে মা ও দুই ছেলে নানীর বাসা মোল্লাতেঘরিয়া নামক স্থানে যাওয়ার পথে এবং অপর দিকে ১০ চাকার একটি ট্রাক ঝিনাইদহ হতে পাবনা যাওয়ার পথে বটতৈল মোড় এলাকা পৌছামাত্রই মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে মোটর সাইকেল চালক ইমতিয়াজ ঘটনাস্থলে মারা যান এবং ঘটনাস্থলে স্থানীয়রা দ্রুত এসে মা ও ছোট ভাইকে গুরুতর অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় নিহতের মা অঞ্জনা মারা যায়। বর্তমানে নিহতের ছোট ভাই ইফাদ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।এ বিষয়ে হাইওয়ে ওসি মোঃ ইদ্রিস আলী বিষয়টি নিশ্চিত করে তাজা সংবাদকে বলেন সড়ক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায় এবং ঘটনাস্থলে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি