ঢাকাবৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
  1. #সর্বশেষ সংবাদ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উদ্যোক্তা
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলা
  9. গণমাধ্যম
  10. জাতীয়
  11. দেশজুড়ে
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. পজিটিভ বাংলাদেশ
  15. প্রবাস

কুষ্টিয়ায় ডেঙ্গুজ্বরে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২৯, ২০২২ ২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়ায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে রাব্বী সর্দার (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাব্বী ভেড়ামারা উপজেলার চাঁদগ্রামের রাজা সর্দারের ছেলে। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।পরিবার সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে রাব্বী জ্বরে আক্রান্ত হন। তাকে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছেন বলে চিকিৎসকরা নিশ্চিত করেন। অবস্থার উন্নতি না হলে গতকাল রাব্বীকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সকালে তার মৃত্যু হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুল মোমেন জানান, রাব্বী ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ৯ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।