1. rashidarita21@gmail.com : bastobchitro :
কুষ্টিয়া শিল্পকলা একাডেমির নতুন ভবন প্রাপ্তি উপলক্ষে আনন্দ উৎসব | Bastob Chitro24
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

কুষ্টিয়া শিল্পকলা একাডেমির নতুন ভবন প্রাপ্তি উপলক্ষে আনন্দ উৎসব

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ২ বার পঠিত

কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি- সাংস্কৃতিক ঐতিহ্য মন্ডিত,শতবছরের সাংস্কৃতিক জনপদ খ্যাত – মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ ; অত্যাধুনিক শিল্পকলা একাডেমীর নতুন ভবন অবকাঠামো দিক থেকে পূর্ণতা পেয়েছে।
গতকাল ১৩ জুন সোমবার -২০২২ শিল্পকলা একাডেমীর সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামের সভাপতিত্বে বর্ণাঢ্য আনন্দ উৎসবের আয়োজন করা হয়। উক্ত উৎসবের উদ্বোধনী পর্বে প্রধান অতিথির আসন অলংকৃত করেন এমপি ও সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি এম পি ও যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ মাহবুব উল আলম হানিফ, এম পি কুষ্টিয়া -১সরওয়ার জাহান বাদশা, ব্যবস্থাপনা পরিচালক তারিফ হাসান ,প্রশাসক জেলা পরিষদ -হাজী রবিউল ইসলাম,মেয়র কুষ্টিয়া পৌরসভা মোঃ আনোয়ার আলী, সাধারণ সম্পাদক জেলা শিল্পকলা একাডেমী আমিরুল ইসলাম।
তিন দিনব্যাপী এ আনন্দ উৎসবের প্রথম পর্বে সকাল ১০:০১মিনিটে জেলা শিল্পকলা একাডেমীর নব ভবন থেকে আনন্দ-উৎসব বের হয়ে বিকেল ৫:০১ মিনিটে আনন্দ সঙ্গীত ও পতাকা উত্তোলন করা হয় বিকেল 5:05 মিনিটে আনন্দ উদযাপন – কুষ্টিয়ার থিম সংগীত, পতাকা উত্তোলন ,আনন্দ সংগীত, কোরিওগ্রাফি, বেলুন ও পায়রা উত্তোলন করা হয়। বিকেল ৫:০৫ মিনিটে লাঠি খেলা,
সন্ধ্যা ৬:০১মিনিটে আলোচনা অনুষ্ঠান ,অতিথিবৃন্দের আসন গ্রহণ ,উত্তরীয় পরিধান ও বরণ এবং অতিথিবৃন্দ বক্তব্য রাখেন। পরিশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রথম পর্ব সমাপ্তি ঘোষণা করা হয়।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের উৎসব -নব আনন্দে মাতি এর মধ্য দিয়ে অনুষ্ঠানের প্রথম পর্বে সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: রিহোস্ট বিডি